BanshkhaliTimes

সাঙ্গুতে জাল বসাতে গিয়ে নিখোঁজ ১

BanshkhaliTimes

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইশ্বরবাবুর হাট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি মারতে গিয়ে একজন নিঁখোজ হয়েছেন। আজ বুধবার (২৪ নভেম্বর) ভোর সকাল ৪ টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাটের সামান্য পশ্চিম পার্শ্বে মিরা পোয়া মাজার সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নেমে নিঁখোজ হয়েছেন মোঃ সাহেল আহমদ (৫৫) নামের এক ব্যক্তি। সে খানখানাবাদ ৯ নং ওয়ার্ডের পূর্ব রায়ছটা মোশার বর বাড়ী এলাকার মৃত নজির আহমদের পুত্র।

খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.বদরুল হক চৌধুরী জানান, প্রতিদিনের মত সাঙ্গু নদীতে বিভিন্ন মানুষ মাছ ধরার জন্য বেঁড়িবাধের পাশে জাল বসায়। আজ ভোর সকাল ৪ টার দিকে মোঃ সাহেল আহমদ নামে এক ব্যক্তি নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামেন। এরপর থেকে সে নিঁখোজ রয়েছেন। স্থানীয়রা অনেক খোজাখুঁজির পর তাকে না পাওয়ায় প্রশাসন কে জানানো হয়েছে। ইতিমধ্যে স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার আব্দুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওয়ানা হই। নিঁখোজ ব্যক্তিটাকে উদ্ধার করার জন্য চট্টগ্রাম শহর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি টিমকে খবর দেওয়া হয়েছে। উদ্ধার কাজ চলছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.