BanshkhaliTimes

এসএসসিতে চট্টগ্রাম বোর্ডে প্রথম স্থান অর্জন করলো বাঁশখালীর মেয়ে কাশপ্রিয়া

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস প্রতিবেদন: এসএসসি’র ফলাফলে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে প্রথম স্থান অধিকার করেছে বাঁশখালীর মেয়ে কাশপ্রিয়া।

বারবার বাঁশখালী নিয়ে নেতিবাচক খবর শুনতে শুনতে যখন আমাদের কান ঝালাপালা, ঠিক তখন একটা দারুণ সুখবর নিয়ে এলো আমাদের বাঁশখালীর চেচুরিয়া গ্রামের মেয়ে কাশপ্রিয়া!

সম্প্রতি প্রকাশিত এসএসসির রেজাল্টে পুরো চট্টগ্রামে বাঁশখালী ও বাঁশখালীবাসীর মুখ সূর্যের মতো উজ্জ্বল করে তুলেছে কাশপ্রিয়া। ১৩০০ নম্বরের মধ্যে সর্বোচ্চ ১২৬৮ নম্বর পেয়ে চট্টগ্রাম শিক্ষা বোর্ডে প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করেছে বাঁশখালীর মেয়ে কাশপ্রিয়া সুলতানা।

বিভিন্ন সময়ে বাঁশখালীর বিভিন্ন শিক্ষার্থী, ডাক্তার, পর্বতারোহী, শিক্ষক-অধ্যাপকেরা বারবার বাঁশখালীর সুনাম বয়ে এনেছে। গুটিকয়েক অপরাধীর অপরাধের কারণে বাঁশখালী যখন দেশে নেতিবাচক খবরের শিরোনাম হয় ঠিক তখনই আমাদের কাশপ্রিয়া বা পর্বতারোহী হাসনাতেরা যেন সেসবকে তুড়ি মেরে বাঁশখালীকে সবার সামনে আলোকিত করার জন্য প্রস্তুত হয়ে থাকে। আমাদের কাশপ্রিয়া সুলতানা তাদেরই একজন।

কাশপ্রিয়া নগরীর ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে অংশগ্রহণ করে এই কৃতিত্ব অর্জন করেন।

কাশপ্রিয়া বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া গ্রামের ঘোনাপাড়ার মোহাম্মদ আলী ও শামসুন নাহার দম্পতির তৃতীয় সন্তান (দ্বিতীয় কন্যা)।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.