BanshkhaliTimes

সরলে মামলা তুলে নিতে বাদীর পিতার উপর হামলা

BanshkhaliTimes

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জের ধরে মামলার বাদীর পিতা লাতুমিয়া (৮০) উপর হামলা করে আসামী পক্ষের লোকজন। সে সরল ৩ নং ওয়ার্ডের মৃত গোলাম বারির পুত্র। জানা যায়, শুক্রবার (১৮ অক্টোবর) সকাল ৯ টায় প্রতিদিনের মত সরল বাজার থেকে বাজার করে বাড়ি ফিরার পথে তার উপরে হামলা চালায় মামলার আসামীরা। হামলায় আহত লাতুমিয়াকে উদ্ধার করে এগিয়ে আসলে স্থানীয় মতুর্জা আলী (৪৫) কেও হামলা করে। এতে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ায় হাসপাতাল কতৃপক্ষ বৃদ্ধা লাতুমিয়াকে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করে। স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, বিগত কয়েকবছর পূর্বে মারামারি একটি ঘটনায় ৭ জনকে আসামী করে জিআর ১৫৮/১৭ মামলা দায়ের করে আহত লাতুমিয়ার পুত্র হারুনুর রশিদ। উক্ত মামলা তুলে নিতে দীর্ঘ দিন যাবৎ আসামী বাবুল ইসলাম, মোঃ ফোরকান ও জামাল মামলার বাদীকে চাপ সৃষ্টি করে। বাদী উক্ত মামলা তুলে না নেওয়ায় তার পিতার উপর হামলা করে বলে জানান বাদী। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ও জানান তিনি। এ দিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বাঁশখালী হাসপাতালে জরুরী বিভাগে কর্মরত ডাঃ মনিরা ইয়াছমিন জানান, আহত বৃদ্ধার মাথা ৪ টি সেলাই করা হয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় আমার তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেছি। অপর আহতদের প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করি।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, হামলা ঘটনা শুনে তাৎক্ষনিক ভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top