BanshkhaliTimes

সরলের কাহারঘোনায় সন্ত্রাসীর গুলিতে যুবক নিহত!

বাঁশখালী টাইমস: বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের কাহারঘোনা এলাকায় আজ বিকেলে অজ্ঞাত সন্ত্রাসীর গুলিতে এক যুবক নিহত হয়েছে।
সোমবার (২৫ মার্চ) বিকাল সাড়ে ৪ টার দিকে গুলিবিদ্ধের এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সাহাব উদ্দিন (৩৫)। তিনি ওই এলাকার ফরিদ আহমদের পুত্র।
স্থানীয় সূত্র মতে, স্থানীয় জালিয়াখালী বাজার থেকে বাজার করে বাড়ি ফেরার পথে পশ্চিম কাহারঘোনা এলাকায় নিজ বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে লক্ষ্য সন্ত্রাসীরা গুলি ছোঁড়ে। এ সময় স্থানীয়রা গুলিবিদ্ধ সাহাব উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুনিরা ইয়াসমিন।

হাসপাতালে নিহত যুবকের লাশের পাশে তার স্ত্রী ও আত্মীয় স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে পরিবেশ।

নিহত যুবকের স্ত্রী সাংবাদিকদের জানান, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে তার স্বামীকে গুলি করে মেরেছে স্থানীয় ইউপি মেম্বারের পুত্র। স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে।

নিহত সাহাব উদ্দিনকে দেখতে আসেন আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম, যিনি গতকাল উপজেলা নির্বাচনে চৌধুরী গালিবের কাছে বিপুল ভোটে পরাজিত হন।

এদিকে নিহতের লাশ পরিদর্শনে আসেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল হোসেন। ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দায়েরের পর অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

BanshkhaliTimes
Spread the love

Leave a Comment

Your email address will not be published.