সমাজসেবী আনোয়ারুল আজিম ভোলার ১৫ তম মৃত্যুবার্ষিকী পালিত

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: বাঁশখালীর গণমানুষের পরমবন্ধু, স্বর্ণপদকপ্রাপ্ত শ্রেষ্ঠসমাজসেবী মরহুম এম আনোয়ারুল আজীম ভোলার ১৫তম মৃত্যুবার্ষিকী ১৭ ডিসেম্বর পালিত হয়েছে।

মরহুম এম আনোয়ারুল আজিম আজীবন সমাজসেবায় ব্রতী ছিলেন। তিনি চেচুরিয়া গ্রামকে কৃষি, শিক্ষা ও উন্নয়নে স্ব-নির্ভর করে একটি মডেল গ্রামে রূপান্তর করেন।
তাঁর প্রতিষ্ঠিত মাদ্রাসা, মসজিদ ও প্রাথমিক বিদ্যালয়, হাসপাতাল ইত্যাদি সমাজসেবামূলক প্রতিষ্ঠান এলাকায় অপরিসীম অবদান রেখে চলছে।

তাঁর অবর্তমানে ভাই সমাজসেবী আনোয়ার হোসেন, সমাজসেবী ও প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, মরহুমের সু-যোগ্য পূত্র সুপ্রীমকোর্টের সিনিয়র আইনজীবি ব্যারিস্টার হাসান আজীম দোলন, ইঞ্জিনিয়ার কাউসার আজিম অঞ্জনসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের তত্ত্বাবধানে প্রতিষ্ঠিত মরহুম এম আনোয়ারুল আজীম ফাউন্ডেশনের মাধ্যমে চলছে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ড। প্রতিষ্ঠিত হয়েছে এম আনোয়ারুল আজীম বালিকা উচ্চ বিদ্যালয়।

১৭ ডিসেম্বর ছিল এই মনীষীর মহাপ্রয়াণ দিবস। ২০০৬ সালের এই দিনে তিনি মহান আল্লাহর ইচ্ছায় পৃথিবীর মায়া ত্যাগ করেন। মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাদে ফজর কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এম আনোয়ারুল আজিম বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.