BanshkhaliTimes

সমাজসেবায় ‘মানবাধিকার শান্তি পদক ২০১৯’ পাচ্ছেন লায়ন নাসিমুল আহসান চৌধুরী

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: সমাজসেবায় অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে ‘মানবাধিকার শান্তি পদক ২০১৯’ পাচ্ছেন লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল পিএমজেএফ।

মানবাধিকার বিষয়ক প্রসিদ্ধ সংগঠন ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস কর্তৃক আজ রাজধানী ঢাকার আখতার ইমাম অডিটোরিয়ামে তাঁকে এ পদক তুলে দিবেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি সিকদার মকবুল হক।

লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল বিগত ৩০ বছর ধরে বহুবিধ সামাজিক সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত থেকে সমাজসেবায় উল্লেখযোগ্য অবদান রেখেছেন।
তিনি বাঁশখালী সমিতি চট্টগ্রামের অর্থ সম্পাদক, কাতালগঞ্জ আবাসিক কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
এছাড়াও তিনি চট্টগ্রাম বিভাগীয় সমাজকল্যাণ ফেডারেশন, লায়ন্স হাসপাতাল, ডায়াবেটিক হাসপাতাল, আগ্রাবাদ মা ও শিশু হাসাপাতাল, আদর্শ বায়তুল মাল তহবিল, কুলীন সংসদ, অগ্রণী পাঠাগার, স্বপ্নীল উত্তর বাঁশখালী, বাঁশখালী ফাউন্ডেশনসহ অসংখ্য সেবামূলক প্রতিষ্ঠানের আজীবন সদস্য ও পৃষ্ঠপোষক হিসেবে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।

লায়ন জুয়েলের জন্ম বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের বরুমছড়া গ্রামে। পেশাগত জীবনে তিনি রিলায়েন্স সিকিউরিটিজের সত্ত্বাধিকারী।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.