BanshkhaliTimes

‘সবুজ বাংলাদেশ’ বাঁশখালী শাখার বৃক্ষরোপণ ও বিতরণ অনুষ্ঠিত

BanshkhaliTimes

মুজিববর্ষ উপলক্ষে মাসব্যাপী ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে সরকার নিবন্ধিত জাতীয় পর্যায়ের সেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলাদেশ চট্টগ্রাম বাঁশখালী উপজেলা জেলা শাখার বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি বাঁশখালী উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুলাই শুক্রবার বিকেল ৪ টায় অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সবুজ বাংলাদেশ চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি আরিফুল হক তায়েফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম আলো বাঁশখালী প্রতিনিধি হিমেল বাপ্পা, আইন সমাচার সম্পাদক জাফরান আদনান, বিশিষ্ট ব্যবসায়ী মুজিবুল হক ইমরান, মোহাম্মদ ওয়াহেদ, বাঁশখালী নিউজের সম্পাদক মুনিরুল মান্নান, ব্যবসায়ী ইমরান, সবুজ বাংলাদেশ বাঁশখালী শাখার আহবায়ক প্রান্ত বড়ুয়া অনয় , সদস্য সচিব ফরহাদুল ইসলাম, যুগ্ম আহবায়ক তাওহিদ রানা,মিসবাউল হক, হুমায়ুন কবির প্রমুখ।

বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি শেষে উপজেলা পরিষদ থেকে র‍্যালী নিয়ে বাঁশখালী সরকারি আলাওল কলেজে একটি সামাজিক সচেতনতা ও প্রাকৃতিক দূর্যোগ থেকে বাঁচতে বৃক্ষরোপণের গুরুত্ব শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সবুজ বাংলাদেশ চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি আরিফুল হক তায়েফ বলেন, প্রাকৃতিক দূর্যোগ থেকে রক্ষা পেতে এবং পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ অভিযানে তারুণ্যের অগ্রযাত্রা এনে দিবে সবুজ শ্যামল সমৃদ্ধ বাংলাদেশ।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top