সংসদ নির্বাচনে আসছেন অধ্যক্ষ জহিরুল ইসলাম

বিশেষ প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ নির্বাচনের ধারাবাহিকতায় এবার জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন বাঁশখালী উপজেলা পরিষদের ( Banshkhali Upozilla Porishod ) বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মুহাম্মদ জহিরুল ইসলাম। গত মাস থেকে আগামী নির্বাচনকে সামনে রেখে জনসম্মুখে নিজেদের গ্রহণযোগ্যতা জানান দেয়ার চেষ্টা করছেন সম্ভাব্য প্রার্থীরা।

ইফতার মাহফিল, ঈদ পুনর্মিলনী ও বিভিন্ন সামাজিক প্রোগ্রামসমূহে প্রার্থীতা ঘোষণা করে আসছেন আওয়ামীলীগ ও বিএনপি জোটের মনোনয়ন প্রত্যাশীরা।নির্বাচনে প্রার্থীতা প্রসঙ্গে অধ্যক্ষ জহিরুল ইসলাম জানান, “আগামী সংসদ নির্বাচনে আমি বাঁশখালী ( Banshkhali ) আসনে নির্বাচন করবো, ইনশা আল্লাহ”।

দলীয় জোট থেকে মনোনয়নের বিষয়ে তিনি বলেন,- “জোটের পক্ষ থেকে মনোনয়ন পাবার আশা রাখি। অন্যথায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো”।

ইতিমধ্যে, আমি উপজেলা চেয়ারম্যান পদে থেকে বাঁশখালীতে ( Banshkhali ) যেসব উন্নয়নে অংশীদার হতে পেরেছি, আগামী নির্বাচনে জয়ী হলে ইনশাআল্লাহ সর্বদিক দিয়ে বাঁশখালীর চেহারা উন্নয়নে পাল্টে দেবো। আমাদের কাজ জনগণ এর মধ্যে দেখেছে।”

কোন বিষয়গুলোকে সামনে রেখে নির্বাচন করছেন এবং জয়ের ব্যাপারে কতটুকু আশাবাদ জানতে চাইলে তিনি বলেন- “আমি নির্বাচিত হলে রাষ্ট্রীয় ফান্ডের যথার্থ ব্যবহার, সততার সাথে প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বাঁশখালীকে ( Banshkhali ) উন্নত যোগাযোগ, পর্যটনবান্ধব ও স্বনির্ভর উপজেলা হিসেবে রূপান্তর করবো।

তিনি আরও বলেন- সারাদেশে আমাদের নেতাকর্মীরা বারবার অন্যায়ভাবে জেল-জুলুমের শিকার হওয়ায় আমাদের প্রতি সাধারণ জনগণের হৃদয়ে সিম্পেথি জন্মেছে। তারা নির্বাচনে আমাদেরকেই বেছে নেবে বলে বিশ্বাস”।

You May Also Like

4 thoughts on “সংসদ নির্বাচনে আসছেন অধ্যক্ষ জহিরুল ইসলাম

  1. আরিফুল্লাহ কেলেঙ্কারি তে জামাতের জনপ্রিয়তা এখন ভাটার দিকে, জিতবে বলে মনে হয়না,

  2. জহির ভাইয়ের জয়,হবে নিশ্চয়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.