BanshkhaliTimes

সংকটাপন্ন কৃষকের পাশে একুশে ফাউন্ডেশন

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: ‘স্বেচ্ছায় শ্রমদান করি, মানবিক বাংলাদেশ গড়ি’ প্রতিপাদ্যকে সামনে রেখে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন একুশে ফাউন্ডেশনের উদ্যোগে মহামারী করোনায় গ্রামের কৃষকদের সহানুভূতি প্রদর্শন করেন। স্বেচ্ছায় শ্রমদান কর্মসূচির অংশ হিসেবে গত ০৬ মে ২০২০ বুধবার বাঁশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের পূর্ব পুইছড়ি গ্রামের এক কৃষকের ১৫ গন্ডা ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দেন তারা।

এসময় সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ হতে যারা শ্রম দিতে এগিয়ে এসেছেন তারা হলেন- শাহাদাত হোসেন, ইসহাক আহমেদ সৈকত, সোহেল মিয়া রানা, সাইফুল ইসলাম ও তারিকুল ইসলাম তামিম প্রমুখ।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শামিম উল্লাহ আদিল বাঁশখালী টাইমসকে বলেন- ‘আমরা করোনার দিনগুলোতে সংকটাপন্ন কৃষকের কষ্ট লাঘবে এগিয়ে এসেছি। যেখানেই মানবতার প্রশ্ন উঠবে সেখানেই আমাদের প্রচেষ্টার হাত প্রসারিত হবে।’

করোনা সংকটে এ সংগঠন ধারাবাহিকভাবে সচেতনতা তৈরি, কর্মহীন -হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, রমজানে সেহরী ও ইফতার সামগ্রী বিতরণ এবং অনলাইন হেল্প ডেস্ক প্রজেক্ট থেকে বিকাশে অর্থসহায়তা এবং গ্রামের কৃষকদের জমিতে স্বেচ্ছা শ্রমদান কর্মসূচি সম্পন্ন করেন।

একুশে ফাউন্ডেশন পরিবার পক্ষ থেকে এজেন্ডা বাস্তবায়ন করার জন্য যারা অর্থ, শ্রম, মেধা এবং আন্তরিকতা দিয়ে মানবতার হাত সম্প্রসারিত করেছেন। সকলের প্রতি কৃতজ্ঞতা এবং অফুরান ভালবাসা জ্ঞাপন করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.