BanshkhaliTimes

শুভ জন্মদিন – সাংবাদিক মিজান বিন তাহের

BanshkhaliTimes

আবু ওবাইদা আরাফাত: বাঁশখালী উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে পরিচিত মুখ সাংবাদিক মিজান বিন তাহের। পারিবারিক ঐতিহ্য, বিনয় ও একই সাথে অপরাধের বিরুদ্ধে তাঁর অনুসন্ধানী চোখ বাঁশখালীবাসীর নজর কেড়েছে। দীর্ঘ সাংবাদিকতার ক্যারিয়ারে সংশ্লিষ্ট মহলের রক্তচক্ষু উপেক্ষা করে কলম ধরে ‘সাহসী সাংবাদিক’ হিসেবে তকমা পেয়েছেন এই কলম সৈনিক।

২০১৬ সালে বাঁশখালী টাইমস অনলাইন পোর্টাল শুরু হওয়ার পর থেকে অদ্যাবধি বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন তিনি। ঘটনার খবর পাওয়া মাত্র সংবাদের পেছনে ছুটে তা মানুষের কাছে পৌঁছে দেয়া না পর্যন্ত যেন তার স্বস্তি নেই। অনলাইন পোর্টালের বদৌলতে কোন অনুষ্ঠানের খবর অনুষ্ঠানস্থলে বসেই নিউজ লিখে তা সাথে সাথে পোর্টালে প্রকাশের দারুণ নেশা তাকে একধাপ এগিয়ে রাখে অন্যদের চেয়ে।
আজ ১ নভেম্বর ছিল তার ২৮ তম জন্মদিন।

বাঁশখালী টাইমস পরিবারের পক্ষ থেকে আমাদের সহযোদ্ধা-সহকর্মী-কলমসঙ্গী পরিশ্রমী সাংবাদিক মিজান বিন তাহেরের জন্মদিনে জানাই প্রাণঢালা শুভেচ্ছা।

সাংবাদিক মিজান বিন তাহের আল জামিয়াতুল ইসলামিয়া জলদী মখজনুল উলুম বাঈঙ্গাপাড়া (বাঁশখালী বড় মাদ্রাসার) দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য (মোত্তয়াল্লী), এছাড়াও তিনি দৈনিক আলোকিত বাংলাদেশ, দৈনিক মানবকন্ঠ ও সিভয়েস ২৪ এর বাঁশখালী প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন।

এ শুভেচ্ছা লিখতে গিয়ে খবর পেলাম জন্মদিন উপলক্ষে আজ রাত ৮ টায় চাম্বল ফুলকলিতে কেক কাটা হয়। এতে ১০ নং চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুল হক সিকদার, বাঁশখালী উন্নয়ন পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী চট্টগ্রাম অরবিট ক্রেডিট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক লায়ন মোঃ আমিরুল হক ইমরুল, গন্ডামারা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আলী হায়দার চৌধুরী আসিফ, দৈনিক সকালের সময় ও দৈনিক সাঙ্গুর স্টাফ রিপোর্টার সাংবাদিক আনোয়ার আজিম সাঈফি, তরুণ আইনজীবি এডভোকেট সাজ্জাদ হোসেন তালুকদার, মোঃ বেলাল, বিশিষ্ট ব্যবসায়ী শাদাত হোসাইন, সাংবাদিক শিব্বির আহমদ রানা, মোঃ বেলাল, ব্যবসায়ী মোঃ জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের প্রত্যাশা আগামী দিনগুলোতে অবহেলিত বাঁশখালীর উন্নয়নে তার কলম আরও শাণিত হবে।

লেখক, সম্পাদক- বাঁশখালী টাইমস

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *