শীলকূপ ও সরলে মোকাম্মেল হক

শীলকূপ ও সরলে মোকাম্মেল হক আলালের পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

তাফহীমুল ইসলাম, বাঁশখালী-

বাঁশখালীর শীলকূপ ইউনিয়নে শীতার্তদের মাঝে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোকাম্মেল হক আলালের ব্যক্তিগত পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। আজ সকালে মনকিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় শীলকূপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, কম্বল বিতরণ কার্যক্রমের সমন্বয়ক আশেক এলাহী সোহেল, মুহাম্মদ ছগির, জামাল উদ্দীন, জাহাঙ্গীর আলম, টাইম বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান সিকদার, এনাম উদ্দিন চৌধুরী, মনছুর ইসলাম নাহিদ, ইয়াছিন সিকদার, জোবাইর ইসলাম, মোশারফ সিকদার, মহিউদ্দিন হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন। একইদিনে দুপুরে সরলের কাহারঘোনায়ও সহস্রাধিক শীতার্তকে কম্বল প্রদান করা হয়।

সরলের ফনিন্দ্র লাল বড়ুয়ার বাড়িতে এই কম্বল বিতরণকালে সমন্বয়ক আশেক এলাহী সোহেল, সমাজ সেবক ফনিন্দ্র লাল বড়ুয়া, ব্যবসায়ী মিজানুর রহমান সিকদার, মিলন কান্তি বড়ুয়া, বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক কল্যাণ বড়ুয়া, সুকাশ বড়ুয়া, সম্রাট বড়ুয়া কনকসহ অনেকেই উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণ কার্যক্রমের সমন্বয়ক আশেক এলাহী সোহেল বলেন, ‘বাঁশখালীর কৃতি সন্তান, ইউনিয়ন ব্যাংকের সম্মানিত এমডি মোকাম্মেল হক আলাল সাহেবের ব্যক্তিগত পক্ষ থেকে আমরা সারা বাঁশখালীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছি। ইতিমধ্যে অধিকাংশ ইউনিয়নে আমাদের কম্বল বিতরণ কাজ শেষ হয়েছে। পর্যায়ক্রমে বাঁশখালীর সব ইউনিয়নে আমরা শীতবস্ত্র বিতরণ করবো৷ বাঁশখালীর মানুষের কথা চিন্তা করে মোকাম্মেল সাহেব শীতবস্ত্র নিয়ে এগিয়ে এসেছেন। এর আগে করোনাকালেও তিনি ত্রাণসামগ্রী নিয়ে বাঁশখালীবাসীর পাশে ছিলেন।’

Spread the love

Leave a Comment

Your email address will not be published.