BanshkhaliTimes

শীলকূপে জমি বিরোধের জের ধরে বৃদ্ধাকে জখম

BanshkhaliTimesমিজান তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে দীর্ঘ দিন যাবৎ জায়গা জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মাদ কবির আহমদের(৭০) উপর হামলা করে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা। সে শীলকূপ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাইজ পাড়া এলাকার মৃত মোহাম্মদ সোলেমানের পুত্র।

জানা যায়, বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল ৭.৩০ মিনিটের সময় বাড়ির আঙ্গিনায় কবর জেয়ারত শেষে পায়ে হেঁটে বাড়ি ফিরার পথে তাকে কিরিচ দিয়ে কুপিয়ে গুরতর আহত করে স্থানীয় সন্ত্রাসী রফিক আহমদ ও তার ভাই ফরিদ আহমদ।

হামলায় গুরতর আহত কবির আহমদকে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় হাসপাতাল কতৃপক্ষ বৃদ্ধা কবির আহমদকে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন যাবৎ রফিক আহমদের সাথে ১৭ শতক বা সাড়ে আট ঘন্টা জায়গায় নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে ঘিরেই তার উপরে হামলা চালানো হয়েছে বলে জানান
আহতের মেয়ে জান্নাতুন মাওয়া। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ও জানান তিনি। এ দিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বাঁশখালী হাসপাতালে জরুরী বিভাগে কর্মরত ডাঃ আমিনুল হক জানান, আহত বৃদ্ধার অবস্থা খারাপ হওয়ায় আমার তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেছি।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top