শীর্ষবিন্দু নিয়ে এলো কালজয়ী গান ‘এলো খুশির ঈদ’

BanshkhaliTimes

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে শীর্ষবিন্দু মিউজিক প্রোডাকশনের ব্যানারে নতুনভাবে নির্মাণ হলো জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কালজয়ী ও সাড়া জাগানো গান ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ’। গানটির অভিনব কম্পোজে দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও এবং এ সময়ের একজন প্রতিশ্রুতিশীল কম্পোজার জনাব মুবিন তুষার। নতুন এই নির্মাণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নতুনত্ব মানে চমকপ্রদক এবং অসম্ভব হৃদয়গ্রাহী কিছু; তবে এই নয় যে একটি মৌলিক গানকে ইচ্ছেমতো ভাঙচুর করা হয়েছে; বরং গানকে সুর তাল লয় ঠিক রেখেই নির্মাণশৈলীতে দেয়া হয়েছে আধুনিকতা এবং দুর্দান্ত সুরের মূর্ছনা।

নব নির্মিত এই গানটিতে কণ্ঠ দিয়েছেন- মুবিন তুষার, এমজি মোস্তফা মুরাদ, শাহিন আবরার, রাশেদ মোহাম্মদ, আরমানউজ্জামান, মোঃ তারেক এবং মোঃ শিহাবুদ্দিন।

ইতোমধ্যে গানটির নির্মাণ এবং চিত্রায়ন সম্পন্ন হয়েছে। ঈদের একদিন আগেই গানটি শীর্ষবিন্দু মিউজিক প্রোডাকশনের ফেসবুক পেজ এবং তাদের ইউটিউব চ্যানেলে রিলিজ হবে বলে জানা গেছে; এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক একটি টিভি চ্যানেলও গানটি প্রচারের জন্য আগ্রহ প্রকাশ করেছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.