BanshkhaliTimes

শতাধিক বই উপহার পেল উপকূলীয় পাবলিক লাইব্রেরি

BanshkhaliTimes

চট্টগ্রামের আলোচিত প্রকাশনা প্রতিষ্ঠান আবির প্রকাশনের পক্ষ থেকে বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের উপকূলীয় পাবলিক লাইব্রেরিতে উপহার হিসেবে শতাধিক বই প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার নগরীর মোমিন রোড়স্থ আবির প্রকাশন’র কার্যালয় থেকে বইগুলো প্রদান করা হয়। উপকূলীয় পাবলিক লাইব্রেরির পক্ষে বই গ্রহণ করেন লাইব্রেরির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাঈফী আনোয়ারুল আজিম। উপহার হিসেবে প্রদানকৃত বইগুলো বিভিন্ন লেখকের গল্প, প্রবন্ধ, সাহিত্য, ইতিহাস ও গবেষণামূলক। পাঠকের চাহিদা পূরণে বইগুলো ব্যাপক ভুমিকা রাখতে পারে।

বই প্রদানকালে আবির প্রকাশন’র স্বত্তাধিকারি মুহম্মদ নুরুল আবসার বলেন, আমি একজন গ্রন্থাগার প্রিয় মানুষ। আমি গ্রন্থাগারকে খুব ভালবাসি। গ্রন্থগারের প্রতি আমার একটি আলাদা আগ্রহ আছে । আমার আগ্রহ থেকে দেশের বিভিন্ন বেসরকারি পাঠাগারে পাঠকের জন্য বই উপহার দেয়ার কার্যক্রম শুরু করেছি।
বই গ্রহণকালে উপকূলীয় পাবলিক লাইব্রেরির সভাপতি সাঈফী আনোয়ারুল আজিম বলেন, গ্রন্থাগারের জন্য উপহার হিসেবে পাওয়া বইগুলো লাইব্রেরির প্রান্তিক অঞ্চলের পাঠকের চাহিদা পূরণ করতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। এসময় তিনি সাগরতীরের গ্রন্থাগারে গুরুত্বপূর্ণ বই উপহার দেয়ার জন্য আবির প্রকাশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top