শঙ্খ নদীতে নিখোঁজ সেনাসদস্যের লাশ উদ্ধার

ডেস্ক : শঙ্খ নদীতে গোসল করতে নেমে নদীর স্রোতে নিখোঁজ হওয়া সেনাসদস্য মোহাম্মদ আসিফুল (২০)’র লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সেনাসদস্যরা।

গতকাল সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকায় শঙ্খ নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন আসিফ নামের এই সেনাসদস্য। নিখোঁজ সেনাসদস্য আসিফুলের বাড়ি চট্টগ্রামের হালিশহর এলাকায়।

স্থানীয়রা জানায়, বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন মহড়ার অংশ হিসেবে শঙ্খ নদীর পাড়ে প্রশিক্ষণ নিতে আসে সেনাবাহিনীর একটি প্রশিক্ষণার্থী দল। সোমবার বিকেল ৫টার দিকে ঐ প্রশিক্ষাণার্থী দলের কয়েকজন সদস্য তৈলারদ্বীপ জেলেপাড়া এলাকার শঙ্খ নদীতে গোসল করতে নামলে মোহাম্মদ আসিফুলও (২০) তাদের সাথে নেমে নিখোঁজ হন। নিখোঁজের পর থেকে স্থানীয় জেলে ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শওকত বলেন, গতকাল শঙ্খ নদীতে একজন সেনাসদস্য নিখোঁজ হয়েছিল। আমাদের অপারেশন অফিসার দুলাল মিত্রের নেতৃত্বে ডুবুরি ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করতে থাকে। আজ দুপুর ১২টা নাগাদ নিখোঁজ সেনা সদস্যের লাশ উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

উল্লেখ্য, নিহত আসিফ বিএমএ ক্যাডেট হিসেবে এবারের প্রশিক্ষণে যোগ দিয়েছিলেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.