রোহিঙ্গা শিশুদের নিয়ে জন্মদিন পালন করলেন ছাত্রদলের মানিক

বাঁশখালী টাইমস: ক’দিন আগে রোহিঙ্গা শিশুকে বোন পরিচয়ে লালনের দায়িত্ব নেওয়া বাঁশখালী পৌরসভা ছাত্রদলের মানিক এবার নিজের জন্মদিন পালন করলেন ২৫০-৩০০ শিশুরোহিঙ্গার সাথে। গতকাল (১০-১০-২০১৭) মঙ্গলবার রোহিঙ্গা শিশুদের নিয়ে জিয়া পাহাড়ে জন্মদিন পালন করলেন। তাদের মাঝে খেলনাসামগ্রী ও মিষ্টি বিতরণ করা হয়।

বাঁশখালী পৌরসভা ছাত্রদলের সালেহ নূর সিদ্দিক মানিক বলেন, এতোদিন ধরে আমাদের দেশে পালিয়ে আসা নির্যাতিত রোহিঙ্গা মানুষদের সাহায্য সহযোগিতা করে আসছি। তাদের কষ্টের মুখগুলো ছেড়ে থাকতে পারি না। অবুঝ রোহিঙ্গা শিশুদের মাঝে বিরাজমান হাজারো দুঃখের মাঝে সাময়িক হাসি আনন্দের খোরাক দিতে এবং নিজের সুখ তাদের মধ্যে ছড়িয়ে দেওয়ার প্রয়াস মাত্র। দীর্ঘদিন তাদের সাথে থাকতে-থাকতে এবং তাদের কষ্টকর জীবনযাপনের সাথে আমিও যেন তাদেরই সহযোদ্ধা এই কষ্টের ধরণীতে।

তাদের উৎসবমুখর হাসির ঝিলিকে সবাই সুখের কান্নার হাসি হাসলো। কোমলমতি এই আড়াইশ তিনশো শিশুদের নিয়ে এই উদযাপনে তাদের মুখে সাময়িক হাসি ফোটাতে পেরে মানিক নিজেকে ধন্য মনে করছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগে এক রোহিঙ্গা শিশুর দায়িত্ব নিয়ে ‘খালেদা জিয়া’ নাম রেখে সারাদেশে আলোচিত হয়েছিলেন ছাত্রদলের এই নেতা।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top