রাঙামাটিতে একুশে ফাউন্ডেশনের বর্ষপূর্তি ও সংবর্ধনা অনুষ্ঠিত

BanshkhaliTimes

স্বেচ্ছাসেবী, সামাজিক এবং জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশন এর ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠান-২০২১, রবিবার, রাঙামাটি পর্যটন স্পস্ট পলওয়েল পার্ক চত্বরে সম্পন্ন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা শামিম উল্লাহ আদিলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিমকোর্ট এর আইনজীবী, অ্যাডভোকেট মনিরুল আলম চৌধুরী, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আসিফুল হক, আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তরুণ আইনজীবী ও সংগঠক অ্যাডভোকেট রায়হান সোবহান।

এছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের মানবতাবাদী স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।

এতে মানবিক এবং সামাজিক বিভিন্ন কার্যক্রমে অবদান রাখায় ১৩টি সামাজিক সংগঠন ও সংগঠক সম্মাননা, একুশে এ্যাওয়ার্ড, গুণীজন সংবর্ধনা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে মনিরুল আলম চৌধুরী বলেন- মানবিক এবং মানবতার সেবায় একুশে ফাউন্ডেশন সবসময় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করতে হবে। রক্তদানের পাশাপাশি চক্ষুদান, কিডনি দান সহ মানবিক সহায়তা কাজ করে যাবে। বর্তমান কলুষিত সমাজকে সুস্থ করতে মানবিক মানুষ হয়ে সমাজ পরিবর্তনের পরামর্শ দেন তিনি।

উদ্বোধকের বক্তব্যে ডাঃ আসিফুল হক বলেন- সৃষ্টির সেবায় স্রষ্টার সন্তুষ্টি। মানবিক এবং মানবতার সেবায় একুশে ফাউন্ডেশন আরও অনেক এগিয়ে যাবে। সে প্রত্যাশা করি।

আলোচক হিসেবে বক্তব্যে তরুণ আইনজীবী অ্যাডভোকেট রায়হান সোবহান বলেন- শিক্ষিত মানবিক ব্যক্তিরাই সমাজ বিনির্মানে কাজ করে অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার জন্য চেষ্টা করে। তিনি আরও বলেন- তাঁর প্রতিষ্ঠিত মিনি ল স্কুলের মানবিক তহবিল থেকে প্রায় ১০লক্ষ টাকার অধিক ত্রাণ বিতরণ সম্পন্ন হয়েছে। স্বপ্ন এবং আগামীতে মানবিক কার্যক্রমে সবাইকে এক্টিভলি এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পোর্ট সিটি ইউনিভার্সিটির লেকচারার, অ্যাডভোকেট আরিফ বলেন- সুন্দর একটা সমাজ গঠন করতে হলে মানবিক এবং সুন্দর মনমানসিকতা লালন করে এমন মানুষ প্রয়োজন। বর্তমান সময়ে বড্ড অভাব। একুশে ফাউন্ডেশন এর মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.