যোগাযোগব্যবস্থার উন্নয়নে সরকার তৎপর: এমপি মোস্তাফিজ

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: বাঁশখালী উপজেলায় ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত দারুস সালাম এলাহী বক্স সড়কের উদ্বোধন করলেন চট্টগ্রাম -১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে সড়কটির নির্মাণকাজ বাস্তবায়ন করা হয়েছে।
শনিবার (১৪ মার্চ) বিকেলে আনুষ্ঠানিকভাবে উপজেলার শেখেরখীল ইউনিয়নের নাপোড়া বাজার এলাকায় নবনির্মিত সড়কের উদ্বোধন করেন তিনি।

উল্লেখ্য নবনির্মিত এই সড়কটি নাপোড়া বাজার থেকে শেখেরখীল দারুস সালাম মাদ্রাসা পর্যন্ত রাস্তাটি বিগত ৪০ বছর যাবৎ ক্ষত বিক্ষত থাকলে গত বছর এই সড়কটি কাজ শুরু হয়ে সম্পূর্ণ নতুন করে কার্পেটিং করে দেওয়া হয়। এতে করে সাধারণ পথচারীসহ এলাকাবাসীদের দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়ন হলো। নতুন এই সড়কের কাজ দ্রুত সম্পন্ন করায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সড়কটি উদ্বোধনকালে বাঁশখালী উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম ভূইয়া, শেখেরখীল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন, বাঁশখালী যুবলীগের সভাপতি ও বাহারচড়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলামম, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, গন্ডামারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শামশুল আলম,সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, সাধনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাদুর রশীদ, পুইঁছুড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য ফজলুল কাদের,উপজেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসাইন সহ শেখেরখীল ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ এলাকার সচেতন নাগরিক ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে এমপি মোস্তাফিজ বলেন, দেশ সব দিকে এগিয়ে যাচ্ছে। তারপরও আমাদের কিছু প্রতিবন্ধকতা রয়েছে। সেটা হলো অনেক সময় আমরা সরকারি কাজে সাহায্য করি না। দেশের ভালোর জন্য, উন্নয়নের জন্য সর্বস্তরের মানুষকে সরকারের উন্নয়ন কাজের সাথে একাত্মতা প্রকাশ করে কাজ করতে হবে। তাহলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হয়েছে। শুধু তাই নয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রাস্তা-ঘাট এর উন্নয়ন করছে না। কিভাবে দেশের বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা যায় সে দিকে সচেষ্ট রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ যত দিন থাকবে ততদিন বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে থাকবে। বিশ্বের দরবারে বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.