যুবদলের প্রতিষ্ঠার্ষিকী উপলক্ষে বাঁশখালীতে যুবদলের প্রস্তুতি সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী বাঁশখালী উপজেলা ও পৌরসভা যুবদলের প্রস্তুতি সভা পৌর যুবদলের সভাপতি মোস্তাক অাহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

পৌর যুবদলের সাধারণ সম্পাদক অাবু ছালেহ মনির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক,পৌর বিএনপির অাহবায়ক, সাবেক সফল মেয়র অালহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা বিএনপির সদস্য সচিব,সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল,বাঁশখালী উপজেলা যুবদলের সাবেক সভাপতি সরোয়ার অালম,পৌর বিএনপির সদস্য সচিব অাতিকুর রহমান ফারুকী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন অাজগর,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক বখতিয়ার উদ্দীন,সাবেক ছাত্রনেতা মাহমুদুল্লাহ।
এই সময় পৌর বিএনপি নেতা মফিজ,শফিক,পৌর যুবদলের সহ সভাপতি মোহাম্মদ বেলাল উদ্দীন,ছাদুর,যুগ্ম সম্পাদক অানোয়ার,নাছিম,বৈলছড়ী ইউনিয়ন যুবদলের সভাপতি মোহাম্মদ ইউনুস,সিনিয়র সহ সভাপতি ফরহাদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শওকতুল ইসলাম,পৌর যুবদলের ২নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ নাছির,সাধারণ সম্পাদক
শফিকুল ইসলাম,৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোহাম্মদ অাক্তার,সাধারণ সম্পাদক মোহাম্মদ জহির,পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক ওসমান গণি মুজাহিদ,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর অালম,যুগ্ম সম্পাদক মোহাম্মদ অামিন,সহ সাংগঠনিক সম্পাদক অাশেকুল ইসলাম ও পৌর ছাত্রনেতা এনামুল হক হারুন,জাবের,অালী রিয়াজ খান সহ বিভিন্নস্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় বক্তারা বলেন, অাগামী ২৭শে অক্টোবর যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা ও পৌরসভা যুবদল প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান অায়োজন করবে। উক্ত প্রতিষ্টাবার্ষিকী সফল করার জন্য বাঁশখালী উপজেলা ও পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের সকলেরর প্রতি অনুরোধ জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top