BanshkhaliTimes

মেডিকেল সোসাইটি অব বাঁশখালীর ইফতার মাহফিল

BanshkhaliTimesমেডিকেল সোসাইটি অব বাঁশখালী- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মেডিকেল স্টুডেন্ট ও ডাক্তারদের কর্তৃক পরিচালিত সংগঠন। আজ চট্টগ্রাম নগরীর একটি রেস্টুরেন্টে এই সংঠনের সদস্যদের নিয়ে আয়োজন করা হয় আলোচনা সভা ও ইফতার মাহফিল।

ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক ডা. রফিকুল হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন বাঁশখালীর ৬৬ জন ডাক্তার ও মেডিকেল ছাত্রছাত্রী।

ডা.নির্ণয় পাল এবং ডা. সওগাত উল ফেরদৌস এর সঞ্চালনায় কোরান তেলাওয়াতের মাধ্যমে আলোচনা সভার শুরু হয়। সভায় বক্তব্য রাখেন ডা. আহসানুল কাদের খান, ডা. মো. আনিসুর রহমান, ডা. মিনহাজুল হক, ডা. এম.কে. দাশ ইমন এবং ডা. অনিক দেব। সমাপনী বক্তব্য রাখেন ডা. রাশেদ উল করিম সুজন।

আজকের আলোচনা সভায় বিগত বছরগুলোতে সংগঠনের কার্যাবলী নিয়ে আলোচনা করা হয় এবং সংগঠনের ভবিষ্যত কর্মপন্থা নির্ধারণ করা হয়।

উল্লেখ্য, তিন শতাধিক ডাক্তার ও মেডিকেল ছাত্রছাত্রীদের নিয়ে ‘মেডিকেল সোসাইটি অব বাঁশখালী’ বাঁশখালীর সাধারণ মানুষের স্বাস্থ্যসেবার উন্নয়নে কাজ করে যাচ্ছে ২০১১ সাল থেকে। উত্তরোত্তর কর্মপরিধি বাড়িয়ে বাঁশখালীর প্রতিটি পরিবারের দোরগোড়ায় আধুনিক স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে চায় ‘মেডিকেল সোসাইটি অব বাঁশখালী’।

প্রেস বিজ্ঞপ্তি

Spread the love

Leave a Comment

Your email address will not be published.