মানবিক কল্যাণে কাজ করার প্রত্যয়ে ফ্রেন্ডস ক্লাবের যাত্রা শুরু

BanshkhaliTimes

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৩ ব্যাচের ছাত্র/ছাত্রীদের এক প্রীতি সম্মিলন ও সাধারণ সভা নগরীর কাজীর দেউরি রোটারি সেন্টারে অনুষ্ঠিত হয়।

মানবতার কল্যাণ ও বন্ধুত্বের আহবানে স্কুল বন্ধুদের মধ্যে বিভিন্ন সামাজিক ও পারিবারিক বাস্তবতায় জীবন সংগ্রামে পিছিয়ে থাকা বন্ধু, শিক্ষা/ শিক্ষিকামন্ডলী এবং সমাজের অসহায় বঞ্চিত মানুষের বৃহত্তর কল্যাণ ও স্কুলের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে ভূমিকা রাখার প্রত্যয়ে ফ্রেন্ডস ক্লাব নামের একটি সংগঠনের শুভ সূচনা হয়।
সভায় দল মত নির্বিশেষে অসহায় বঞ্চিত বিপন্ন মানবতার কল্যাণে সবার সম্মিলিত সহযোগিতায় একটি শক্তিশালী অর্থনৈতিক ফান্ড গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। স্কুল তথা এলাকার অস্বচ্ছল ও মেধাবী ছাত্র/ছাত্রীদেরকে এককালীন বা মাসিক বৃত্তি প্রদান, প্রতিবছর ক্লাসে ভালো অবস্থানে থাকা ছাত্র/ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, অসহায় ছাত্র/ছাত্রীদের ইউনিফর্ম সেলাই, ফরম ফিলাপে সহযোগিতা, বই-খাতা সরবরাহ, একটি পাঠাগার স্থাপনসহ বিভিন্ন সমাজ উন্নয়ন ও জনহিতকর কর্মকাণ্ড পরিচালনার জন্য সভায় বিশদ আলোচনা করা হয়।

স্বতস্ফুর্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন- আবছারুল কবির, ফরিদ আহমেদ, নুরুল কবির, কাজী মান্নান, মোজাম্মেল হক, মফরুজা বেগম, নায়েলা আকতার, নজরুল ইসলাম-১, নজরুল ইসলাম-২, নাজমা আকতার, নূর আহমদ, প্রবীর চৌধুরী, আব্দুর রাজ্জাক,শাহাবুদ্দীন চৌধুরী, তারেক বিন কাশেম ও মোহাম্মদ ইয়াছিন প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.