মাদার তেরেসা স্বর্ণপদকে ভূষিত হলেন বাঁশখালীর ওসি আলমগীর হোসেন

মুহাম্মদ মিজান বিন তাহের ( বাঁশখালী টাইমস):
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন আইন শৃংখলা রক্ষা ও সমাজ উন্নয়নে বিশেষ অবদান রাখায় মাদার তেরেসা স্বর্ণপদক ২০১৮ ভূষিত হয়েছেন ।

একজন মেধাবী, নিরপেক্ষ আর পরিশ্রমী সাহসী পুলিশ অফিসার ওসি আলমগীর হোসেন। পুলিশ বাহিনীতে অনেক সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা রয়েছেন। যারা জীবন বাজি রেখে সততার সাথে দায়িত্ব পালন করেন। তাদেরই একজন বাঁশখালী থানার বর্তমান ওসি।
জনগনের জানমাল রক্ষায় জীবন বাজি রেখে এগিয়ে যাচ্ছে দিন দিন সততার সাথে।

নিজের সাহসী পদক্ষেপে বাঁশখালীর মানবপাচার, মাদকপাচার, যুদ্ধাপরাধী, ছিনতাইকারী, অপহরণকারী, জাল টাকা ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, চোর, ডাকাতসহ বিভিন্ন সময়ে রাজনৈতিক ইস্যুতে আইনশৃঙ্খলা বিঘ্নকারীকে গ্রেপ্তারে বিশেষ অবদান রেখেছিলেন। যার ফলে স্থানীয় থানা ও পুলিশ বিভাগের প্রতি জনগনের আস্থা ও বিশ্বাসের সৃষ্টি হয়।

তারই ধারাবাহিকতায় বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে গতকাল বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেনকে আনুষ্টানিক ভাবে এ পদক প্রদান করেন বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির সাধারণ সম্পাদক এম, শফিক উদ্দিন অপুসহ অন্যাণ্য কর্মকর্তারা।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বাঁশখালী টাইমসকে বলেন সংগঠনের পক্ষ থেকে আমাকে সম্মাননা প্রদান যে কারণে করা হয়েছে সে মর্যাদা ধরে রাখার জন্য প্রানপণ চেষ্টা করে যাব।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.