মাঠ কাঁপানো ফুটবলার বাঁশখালীর ফরহাদ বাঁচতে চায়

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: মাঠ কাঁপানো যে খুদে ফুটবলারের স্বপ্ন ছিল একদিন আকাশ ছোঁবে, সে আজ দূরারোগ্য রোগে পড়ে আছে বিছানায়, সাথে তার স্বপ্নও!

খুব বেশিদিন হয়নি, সালটা ২০১৮। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, পেকুয়া, কক্সবাজারের হয়ে মাঠে আলোর ফুলকি ছড়িয়ে চ্যাম্পিয়ন হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণকারী মোহাম্মদ ফরহাদুল ইসলামের জীবনপ্রদীপ আজ নিভু নিভু। সে দূরারোগ্য হেফাটাইটিস-বি রোগে আক্রান্ত হয়ে লিভার ড্যামেজের পর্যায়ে রয়েছে। অল্প কিছুদিন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। কিন্তু তার পরিবার বেশিদিন রাখতে পারেনি। তাদের আর্থিক অস্বচ্ছলতার কারণে চিকিৎসা মাঝ পর্যায়ে বন্ধ হয়ে যায় এবং গ্রামের বাড়িতে ফিরে আসে।

সব খবর জেনে পরবর্তীতে নিজের এলাকার কিছু তরুণ সাহায্যের জন্য এগিয়ে আসে। অবশেষে তাদের সহায়তায় তাকে গত ০৩-০৮-২০২০ ইং তারিখ আবার চট্টগ্রাম হাসপাতাল পাঠানো হয়। অবশিষ্ট ডায়াগনোসিসগুলো করার ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবুও চিকিৎসা-ব্যয় সংকুলান হচ্ছে না। এই কৃতি অসহায় খুদে ফুটবলারকে বাঁচাতে বাঁশখালীর সর্বস্তরের জনসাধারণের কাছে তার পরিবার আকুতি জানাচ্ছে। সবাই সাধ্যমত এগিয়ে আসুন।

খুদে ফুটবলার ফরহাদের বাড়ি বাঁশখালীর পুইছড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে। তার পিতা জাফর আহমদ। প্রিয় বাঁশখালীবাসী এই কৃতি খুদে ফুটবলারকে বাঁচাতে আপনাদের সাধ্যমতো অনুদান নিন্মোক্ত বিকাশ নাম্বারে সাহায্য করার আবেদন জানানো হচ্ছে।
মো: এনামুল হক।
বিকাশ : 01855133857
আপনারা চাইলে যে কেউ এই নাম্বারে যোগাযোগ করে পরিবারের সাথে কথা বলে সাহায্য করতে পারবেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.