মর্ডাণ প্রমা জুয়েলার্সের শুভ উদ্বোধন ৮ অক্টোবর

Prottasha-Coaching

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অত্যাধুনিক রুপে উন্নত নির্ভরযোগ্য সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুন ঠিকানায় শুভ উদ্বোধন হতে যাচ্ছে স্বর্ণ জগতের পথিকৃৎ মর্ডাণ প্রমা জুয়েলার্স।

আগামী ২০ আশ্বিন (৮ অক্টোবর ) মঙ্গলবার সকাল ১০ টায় বাঁশখালীর প্রাণকেন্দ্র বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে লক্ষী স্কয়ার মার্কেটের মধ্যম সিঁড়ির ২য় তলায় সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত মর্ডাণ প্রমা জুয়েলার্সের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

এই শাখাটিতে গ্যারান্টি সহকারে KDM দ্বারা ১৮,২১ ২২ ক্যারেট হলমার্ক যুক্ত অলংকার প্রস্তুতকারক গোল্ড নেকলেস সেট, গোল্ড ইয়ার রিং , গোল্ড লকেট সেট, গোল্ড আংটি, গোল্ড চুরি, গোল্ড পায়েল, গোল্ড চেইন , গোল্ড নাকফুল, আংটি ও অনেক ধরনের গোল্ড জুয়েলারি পাওয়া যাবে।

উদ্বোধনী দিনে শুভানুধ্যায়ী, শুভাকাঙ্খিসহ সকলকে প্রমা জুয়েলার্স এর শুভাযত্রায় আমন্ত্রণ জানিয়েছেন মর্ডাণ প্রমা ঝুমা জুয়েলার্স এর মালিক প্রমোধ ধর।

প্রমা জুয়েলার্সের মালিক প্রমোধ ধর জানান, তার জুয়েলার্সে সুদক্ষ কারিগর দ্বারা সময়ের সাথে মিল রেখে ১০০% গ্যারান্টি যুক্ত অত্যাধুনিক ডিজাইনের দেশী-বিদেশী ১৮,২১, ২২ ক্যারেটের হলমার্ক যুক্ত অলংকার তৈরী করা হবে এবং মানসম্মত রেডিমেইড স্বর্ণ, অলংকার পাওয়া যাবে।

শাখাটির শুভ উদ্বোধন উপলক্ষে মর্ডাণ প্রমা জুয়েলার্স দিচ্ছে মাস ব্যাপী মজুরীর উপর ২০% ছাড় ও আকর্ষণীয় গোল্ড গহনা প্রাপ্তির সুযোগ। আর এই বিশেষ সুযোগে থাকছে ৮ অক্টোবর থেকে ৮ নভেম্বর ২০১৯ পর্যন্ত। বাঁশখালীতে তাদের আর কোন শাখা নেই।
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগঃ মর্ডাণ প্রমা জুয়েলার্স, দোকান নং ৭৪, লক্ষী স্কয়ার (২য় তলা) জলদী বাঁশখালী পৌরসভা চট্টগ্রাম। ০১৭১২-২১৫৬২৯

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.