ভ্যালেন্টাইন ডে’র টেলিফিল্মে মম’র বিপরীতে বাঁশখালীর জিহাদ

বাঁশখালী টাইমস: ভ্যালেন্টাইনস ডে’-কে কেন্দ্র করে নির্মিত ‘প্রজাপতির রঙ ফাগুনে’ টেলিফিল্মে অভিনয় করেছে বাঁশখালীর ছেলে অভিনেতা জিহাদ। পুরো নাম হামিদুল ইসলাম জিহাদ। বাড়ি শেখেরখীল। ছোটবেলা থেকেই মিডিয়াজগতের প্রতি আকর্ষণ ছিল তার। এই টেলিফিল্মে অভিনয়ের মধ্য দিয়ে ছোটবেলার আকর্ষণকে বাস্তবে রূপ দিতে যাচ্ছে জিহাদ। টেলিভিশনের পর্দায় দেখতে হলে আগামী ফেব্রুয়ারির ১৪ তারিখ পর্যন্ত অপেক্ষা করা লাগবে বাঁশখালীবাসীকে, পুরো দর্শকমহলকে। জিহাদের ভাষ্য মতে, নাটকটি জনপ্রিয় চ্যানেল এনটিভিতে দেখানো হবে শিগগির।

 

Prottasha-Coaching

বাঁশখালী টাইমসের সাথে আলাপকালে জিহাদ জানান, মিডিয়াপাড়ায় বাঁশখালীবাসীর স্বপ্নপূরণের দায়িত্ব কাঁধে নিয়ে অভিনয়যোগ্যতা দিয়ে এগিয়ে যেতে চাই। তিনি আরো জানান, বেশকিছু শর্টফিল্ম, মিউজিক ভিডিও ও একক নাটকের পর এবার সময়ের জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রীদের সাথে নিয়ে এই টেলিফিল্মে কাজ করছি।
জিহাদ ছাড়াও এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারি মম, অভিনেতা নিলয় আলমগীর। টেলিফিল্মটি নির্মাণ করেছেন জনপ্রিয় তরুণ পরিচালক রুমান, প্রযোজনা ও পরিবেশনা করেন জিহাদ ভাই ফিল্মস এন্ড লাভ প্রোডাকশন হাউস।

সামনে আরো বেশকিছু টেলিফিল্ম ও একক নাটকের জন্য জিহাদ চুক্তিবদ্ধ হয়েছেন বলেও বাঁশখালী টাইমসকে জানান জিহাদ।
টেলিফিল্মটিতে আরো অভিনয় করেন অভিনেতা ফখরুল মাসুম বাসার, শাহেলা ইসলাম, ইফতেখার পলাশ, জারা শ্রীসহ আরো অনেকে।

বাঁশখালীর শেখেরখীল ইউনিয়নে জন্মগ্রহণ করা জিহাদ বাঁশখালীয়ানসহ দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে দোয়া চেয়েছেন।

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.