BanshkhaliTimes

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা হামিদ উল্লাহ

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বলে জানিয়েছেন সাবেক ছাত্রনেতা আলহাজ্ব হামিদ উল্লাহ (হামিদ)।
তিনি বর্তমানে বাঁশখালী পৌরসভা আওয়ামী যুবলীগের সভাপতি।

এ প্রসঙ্গে তিনি বাঁশখালী টাইমসকে বলেন- ‘আমি ২৬ ধরে আমার নেতা বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে ও নির্দেশনায় কাজ করে আসছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে বিরোধী দলের রোষানলের শিকার হয়ে অনেক ত্যাগ স্বীকার করেছি। এমনকি দলের অভ্যন্তরীণ গ্রুপিংয়ের কারণেও হামলা-মামলার শিকার হয়েছি। সবকিছু বিবেচনা করে আশাকরি আমাকেই মনোনয়ন দেয়া হবে।’

জানা গেছে, একাদশ জাতীয় নির্বাচনে চট্টগ্রাম -১৬ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর বিজয়ে গুরুত্বপূর্ণ সাংগঠনিক দায়িত্ব পালন করেন এই নেতা। সার্বক্ষনিক মাঠে থেকে নির্বাচনী গণসংযোগ-সভা-সমাবেশ-উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।নির্বাচনী পরিবেশ নৌকার পক্ষে আনতে সহায়ক ভূমিকা পালন করে।

এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ -মাদ্রাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়ন সহ সার্বিক উন্নয়ন করতে চান।এ ছাড়াও মাদকদ্রব্য, ব্যবহার, বাল্যবিবাহ,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ,সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান বলেও জানান এই নেতা।

উল্লেখ্য, যুবলীগ নেতা হামিদ উল্লাহ ১৯৯৬ সালে আলাওল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ২০০১ সালে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের যুগ্ম -আহ্বায়ক ও ২০০২ সালের শেষের দিকে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনোনীত হন।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top