ব্র‍্যান্ড মার্কেটিংয়ে ‘সম্মাননা’ পেলেন বাঁশখালীর সন্তান তারেক উদ্দিন

Prottasha Coaching

বাঁশখালী টাইমস: ব্যাংকিং সেক্টরে ব্র‍্যান্ড মার্কেটিংয়ে অনন্য অবদান রাখায় সম্মাননা স্মারকে ভূষিত হয়েছেন প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্র‍্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশন্স বিভাগের প্রধান বাঁশখালীর কৃতি সন্তান মোঃ তারেক উদ্দিন।

ঢাকাস্থ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা অডিটোরিয়ামে গত ৪ আগষ্ট জাতীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা কুঁড়ি’র ২৮তম বর্ষপূর্তি অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। জমকালো এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ রোকন উদ-দৌলা ও সভাপতিত্ব করেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) প্রেসিডেন্ট আবদুর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে আজীবন সন্মাননা পুরস্কারে ভূষিত হন একুশে পদক বিজয়ী অভিনেত্রী দিলারা জামান, সঙ্গীত শিল্পী ফাতেমা তুজ-জোহরা ও জাতীয় চলচ্চিত্র পদক বিজয়ী অভিনেত্রী ও চলচ্চিত্র নির্মাতা নার্গিস আখতার।

গণমুখী, সৃজনশীল ও উদ্ভাবনী মার্কেটিং স্ট্রাটেজি ও ফলপ্রসূ ব্রান্ডিং আইডিয়া প্রমোটের মধ্য দিয়ে ব্যাংকিং খাতে অবদান রাখায় তাঁকে এ সম্মাননায় ভূষিত করা হয়েছে বলে জানান আয়োজক কর্তৃপক্ষ।

তিনি সম্প্রতি দেশের প্রথম সারির ইংরেজি কর্পোরেট ম্যাগাজিন আইস বিজনেস টাইমস কর্তৃক মার্কেটিং মেভারিক হিসেবে নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন। এছাড়াও বাংলাদেশ ব্র‍্যান্ডিং ফোরাম আয়োজিত ব্র‍্যান্ডিং বিষয়ক COMMWARD 2019 এর প্রিন্ট মিডিয়া ক্যাটাগরিতে প্রিমিয়ার ব্যাংকের বিজ্ঞাপন শর্টলিস্টে স্থান করে নেয়। চলতি বছরে তাঁর নেতৃত্বে স্মার্ট ব্যাংকিং এপস ‘Pmoney’ চালু করে প্রিমিয়ার ব্যাংক।

মোঃ তারেক উদ্দিন ২০১৭ সালের নভেম্বরে প্রিমিয়ার ব্যাংকে যোগ দেন৷ ইতোপূর্বে তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে কর্মরত ছিলেন।
তাঁর গ্রামের বাড়ি বাঁশখালীর কালীপুর ইউনিয়নে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.