BanshkhaliTimes

বৈলছড়ী স্কুলে শিঁকড়ের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

রিয়াজ টুটুল: বৈলছড়ী নজমুন্নেছা উচ্চ বিদ্যালয় ২০০৭ ব্যাচের সংগঠন শিঁকড়ের ব্যানারে আজ এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে প্রতিদ্বন্ধিতা করে উক্ত ব্যাচের বাণিজ্য বিভাগ বনাম বিজ্ঞান ও মানবিক বিভাগ
।বিদ্যালয়ের প্রাক্তন কৃতি ফুটবলার হেলালের পরিচালনায় খেলাটি শুরু হয় বিকাল সাড়ে চারটায়। খেলার প্রথমার্ধের শুরুতে ১০ মিনিটের মাথায় বাণিজ্য বিভাগের অধিনায়ক মাসুদের দূর্দান্ত সটে এক শূন্য গোলে এগিয়ে যায় এরপর গোল দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠে বিজ্ঞান মানবিক বিভাগের খেলোয়াড় আসিফ সাওগাত ওয়াজিদ নাজেম ফরহাদরা তারফলও তারা পায় প্রথমার্ধের শেষের দিকে ওয়াজিদ কাইসারের পরপর দুটি গোলে প্রথমাংশের খেলা দুই একে মানবিকবিজ্ঞান বিভাগ এগিয়ে থেকে শেষ করে।
দ্বিতীয়ার্ধের পর লোকমান সোলতান নয়ন জনিরাও আক্রমন শুরু করে খেলার এক পর্যায়ে জনির গোলে খেলায় সমতা ফেরায় বাণিজ্য বিভাগকে খেলার শেষের দিকে রাকিব ফরহাদরা যেমন গোল দেওয়ার জন্য মরিয়া হয়ে উঠে ঠিক তেমনি তার বিপরীতে লোকমান সোলতান মিল্টনরাও আক্রমনের পর আক্রমন শুরু করে এক পর্যায়ে বাণিজ্য বিভাগের রাজিব গোলকিপারের দায়িত্ব মিল্টনকে দিয়ে সেও আক্রমন ভাগ শক্ত করে কিন্তু আক্রমন বেশি করতে গিয়ে উল্টা ওয়াজিদের আরেকটি সুন্দর সটে তারা আবার পিছিয়ে যায় শেষমেস খেলা শেষ হওয়ার একমিনিট আগে সোলতানের সহায়তায় লোকমানের গোলে খেলা ৩-৩গোলে শেষ হয়
বাণিজ্য বিভাগের হয়ে খেলেছে-
মাসুদ(অধি),রাজিব,নয়ন,মিল্টন,
লোকমান সোলতান রিয়াজ১ রিয়াজ২ ফারুখ,মিজান,জনি,রুবেল,রাকিব

বিজ্ঞানমানবিক বিভাগের হয়ে খেলেছে-
আসিফ,সাওগাত,ফরহাদ(অধি)সুমন,নাজেম,পংকজ,রনি,মাঈন,মিনহাজ,ওয়াজিদ কাইসার,সাইফুল।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *