বিদ্যুতের দাবিতে বাঁশখালীতে দীর্ঘ মানববন্ধন

শিব্বির আহমদ রানা, পৌরসভা থেকে:

বাঁশখালীতে টানা বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে সর্বস্তরের জনগণের উদ্যোগে উপজেলা সদর জলদীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত দীর্ঘ মানববন্ধনে বাঁশখালীর বিভিন্ন স্তরের পেশাজীবী, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত থেকে অব্যাহত লোডশেডিং, অযথা গ্রাহক হয়রানি, দালাল বেষ্টিত বিদ্যুৎ অফিসের সাধারণ জনগণের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, টাকা নিয়ে মিটার প্রদান না-করা, গ্রাম-গঞ্জে সাধারণ জনগণকে বিদ্যুৎ  সংযোগ প্রদানের নামে অবৈধভাবে অর্থ আদায়সহ নিয়মিত বিদ্যুৎ প্রদানের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে এই সময় বক্তব্য রাখেন, দৈনিক আজাদীর বাঁশখালী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক ডেসটিনির বাঁশখালী প্রতিনিধি শিব্বির আহমদ রানা, পেশাজীবী সংগঠনের পক্ষে জিয়াউল হাসান হোসাইনী নিলয়, ওসমান গনি মুজাহিদ, মোবারক হোসাইন আসিফ। এছাড়া ব্যানার ফেস্টুন নিয়ে বিভিন্ন সামাজিক সংগঠনও এতে যোগ দেয়।

 

মানববন্ধন শেষে  বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে একটি স্মারকলিপি প্রদান করা হয়। এতে উপস্থিত ছিলেন বাঁশখালী প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি অনুপম কুমার দে অভি, সাবেক সভাপতি ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চের প্রতিনিধি মুহিব্বুল্লাহ ছানুবী, দৈনিক আজাদী প্রতিনিধি কল্যান বড়ুয়া মুক্তা, দৈনিক যুগান্তর প্রতিনিধি শফকত হোসাইন চাটগামী, দৈনিক ইত্তেফাক ও প্রিয় চট্টগ্রাম প্রতিনিধি শাহ মোহাম্মদ শফি উল্লাহ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আব্দুল জাব্বার, দৈনিক প্রথম আলো প্রতিনিধি হিমেল বাপ্পা, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, দৈনিক সাঁঙ্গু প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক ডেসটিনি প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক পূর্বতারা প্রতিনিধি মো. দিদার হোসাইন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *