বিজয় দিবসে বাঁশখালী টাইমসের শুভেচ্ছা

বিজয় দিবসে বাঁশখালী টাইমসের শুভেচ্ছা

আজ ১৬ ডিসেম্বর। মহান বিজয় দিবস। বিজয়ের ৪৬তম পূর্তি। এই দিনে বাঁশখালী টাইমসের পক্ষ থেকে সকল পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্ক্ষীদের প্রতি বিজয়ের শুভেচ্ছা রইল।

লাখো শহিদের প্রাণের বিনিময়ে, ইজ্জতের বিনিময়ে প্রাপ্ত এই বিজয়, এই স্বাধীনতা। ৪৬ বছরেও জনগণ তার প্রকৃত স্বাধীনতার স্বাদ পায়নি, স্বাধীনতা শব্দটি শুধু মুখেই সীমাবদ্ধ রয়ে গেছে। স্বাধীনতার সুফল ভোগ করতে পারেনি।

সাধারণ মানুষের কথা বাদ দিলাম। খোদ মুক্তিযোদ্ধারা তাদের ন্যায্য অধিকার, ন্যায্য প্রাপ্তি এখনও পায়নি। তাদেরকে ভিক্ষাবৃত্তি করে চলতে হয় আজও। এই লজ্জা পুরো জাতির, বিগত ও বর্তমান সরকারপ্রধানগুলোর! অথচ, মুক্তিযুদ্ধ না করেও শত-শত অমুক্তিযোদ্ধা ভুয়া সার্টিফিকেট নিয়ে মুক্তিযোদ্ধাদের সুবিধাগুলো হাতিয়ে নিচ্ছে। শেইম!!

দেশের কল্যাণে সবাইকে এগিয়ে আসা উচিত। তেমনিভাবে বাঁশখালীর সার্বিক কল্যাণে, বাঁশখালীর স্বার্থে সব দলকে এক টেবিলে বসা উচিত। বাঁশখালীকে সমৃদ্ধ করার মতো যথেষ্ট উপাদান বাঁশখালীর আছে। আছে শুধু উদ্যোগের অভাব। একটি কার্যকরী উদ্যোগ বাঁশখালীকে ‘স্বর্ণদ্বার’ হিসেবে পরিণত করতে পারে।

বিজয় দিবসে একটাই প্রত্যাশা–দেশের দায়িত্বশীলরা দেশকে এগিয়ে নিয়ে যাক, বাঁশখালীর দায়িত্বশীল ও বাঁশখালীপ্রেমীরা বাঁশখালীকে এগিয়ে নিয়ে যাক, সমৃদ্ধ করুক।

Prottasha-Coaching

You May Also Like

3 thoughts on “বিজয় দিবসে বাঁশখালী টাইমসের শুভেচ্ছা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.