বিচারপতি বোরহান উদ্দিনের সাথে বাঁশখালী সমিতি চট্টগ্রামের সৌজন্য সাক্ষাৎ

Prottasha-Coaching

বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি বাঁশখালী তথা চট্টগ্রামের কৃতিসন্তান বিচারপতি বোরহান উদ্দিনের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের নেতৃবৃন্দ।

নগরীর সার্কিট হাউসে ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় সমিতির পক্ষ থেকে তাঁর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি ইউএসটিসির সাবেক উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, সহ সভাপতি সুপ্রীম কোর্টের ডেপুটি এটর্নী জেনারেল এডভোকেট এ.এইচ.এম জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, যুগ্ম সম্পাদক নাফিজ মিনহাজ, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল পিএমজেএফ, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, গণশিক্ষা সম্পাদক রাসেল জনি, মালেকুজ্জামান রাজু প্রমুখ।

সাক্ষাতে বাঁশখালী সমিতি চট্টগ্রামের উপদেষ্টা বিচারপতি বোরহান উদ্দিনকে সমিতির সাম্প্রতিক কর্মকাণ্ড অবহিত করেন সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব। তিনি চলমান ইউনিয়নভিত্তিক চিকিৎসা ক্যাম্প ও বাঁশখালীকে পর্যটন উপজেলা হিসেবে ঘোষণার্থে গণসচেতনতা সৃষ্টি ও সরকারের সুদৃষ্টি কামনাকে সমিতির প্রশংসনীয় উদ্যোগ বলে অভিহিত করেন। নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বিচারপতি বোরহান উদ্দিন বলেন- ‘বাঁশখালী একটি রত্নগর্ভা উপজেলা। আলোকিত ইতিহাস-ঐতিহ্যে ভরপুর এই জনপদের সুনাম অক্ষুণ্ন রাখতে তরুণদের এগিয়ে আসতে হবে। জ্ঞান-কর্ম ও সততায় বলীয়ান হয়ে যার যার অবস্থান থেকে দেশ ও মানুষের সেবায় পাশে থাকতে হবে।’
এছাড়া তিনি সমিতির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও করণীয় সম্পর্কে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।

প্রেস বিজ্ঞপ্তি

Prottasha-Coaching

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.