বাজারে আসছে বাঁশখালী টাইমসের বর্ষপূর্তির ম্যাগাজিন

বাঁশখালী টাইমস ডটকম। বর্তমানে বাঁশখালীর একটি জনপ্রিয় নিউজ পোর্টাল। দীর্ঘ ১ বছরেরও বেশি সময় ধরে এই পোর্টালটি বাঁশখালী-সংশ্লিষ্ট সব খবারাখবর বাঁশখালীবাসীকে সরবরাহ করে আসছে। যারা দেশে-বিদেশে আছে সবাইকে।

আগামী সপ্তাহের শুরুতেই পাঠকের হাতে পৌঁছে যাবে এই ম্যাগাজিন।

১ বছর পূর্তি ও ২য় বছরে পদার্পনে এই নিউজ পোর্টাল একটি ক্রোড়পত্র বের করতে যাচ্ছে, যেটা আগামী সপ্তাহে পাঠকদের হাতে তুলে দেওয়া হবে, ইনশাআল্লাহ।

এই ক্রোড়পত্রে বাঁশখালী ও বাঁশখালীর কৃতিসন্তান, স্থাপত্য, পর্যটনস্পট, স্মরণীয় ব্যক্তিত্ব, কবি-সাহিত্যিক, লেখক-সাংবাদিক-রাজনীতিকদের তুলে ধরা হয়েছে। সাথে আছে গল্প, প্রবন্ধ, নিবন্ধ, গদ্য, ছড়া, কবিতা।

আবু ওবাইদা আরাফাত সম্পাদিত এই ম্যাগাজিনে যারা লিখে সমৃদ্ধ করেছেন তারা হলেন অধ্যক্ষ নুরুল আমিন, আব্দুল্লাহ কবির লিটন, অধ্যক্ষ মুহাম্মদ জহিরুল ইসলাম, কামরুল ইসলাম হোসাইনী, এড. শাহাদত আলম, মুহাম্মদ মুহিব্বুল্লাহ ছানুবী, লায়ন এম. আইয়ুব, আরকানুল ইসলাম, কবি কমরুদ্দিন আহমদ, মুরশিদুল আলম চৌধুরী, রশিদুল করিম, ইলিয়াস বাবর, নাফিজ মিনহাজ, মিজান বিন তাহের, সালসাবিলা নকি, তান্নি চৌধুরী, শিব্বির আহমদ রানা, তাফহীমুল ইসলাম, পান্থজন জাহাঙ্গীর, রায়হান আজাদ, হাফিজ রশিদ খান, অমিত বড়ুয়া, শহীদুল ইসলাম, মশিউর রহমান আবির, আম্মার মুনীর, সামিহা ইসলাম, রাহুল দাশ নয়ন, রহিম সৈকত, শওকত ইকবাল চৌধুরী, জালাল উদ্দীন মিজবাহ, কাজী শাহরিয়ার, এস এম জসীম উদ্দীন, গাজী কাইছার বিপ্লব, শাহেদুল ইসলাম ও ছোটনসহ আরো অনেকে।

ম্যাগাজিনটি পেতে হলে বাঁশখালী সংবাদ পেজে বা বাঁশখালী টাইমসের পেজে ইনবক্স করুন।

৮০ পৃষ্ঠার স্বাস্থ্যবান এই ম্যাগাজিনের দাম রাখা হয়েছে মাত্র ২৫ টাকা।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top