BanshkhaliTimes

বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির উপহার সামগ্রী বিতরণ

BanshkhaliTimes

মো. আবদুস সবুর: করোনা পরিস্থিতিতে মধ্যবিত্ত থেকে দিনমজুর পরিবারে চলছে চরম খাদ্য সংকট। এমন পরিস্থিতিতে প্রথম রমজান হতে “বাগমারা ওয়েলফেয়ার সোসাইটি” অতীতের ন্যায় সমাজের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে’ “ত্রাণ নয়, এটা আপনার উপহার” কর্মসূচি নিয়ে।
“বাগমারা ওয়েলফেয়ার সোসাইটি” চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়নের বাগমারা গ্রামের একটি সেচ্ছাসেবী সংগঠন। এসংগঠনের বেশির ভাগ সদস্য স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী। তারা চায় এই সংগঠনের ব্যানারে সমাজকে আলোকিত করতে।

বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্য মো. শোয়াইব বলেন, আমরা বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা বিভিন্ন উৎস হতে অর্থ সংগ্রহ করে একটি তহবিল গঠন করি।
গঠিত তহবিল হতে আমরা সমাজের বিভিন্ন কল্যাণ মূলক কর্মকান্ডে এ অর্থ ব্যায় করে থাকি। তারই ধারাবাহিকতায় এলাকার সৃষ্ট সংকটে পড়া পরিবারের তালিকা তৈরী করে রাতের অন্ধকারে আমাদের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যাদি পৌঁছে দিচ্ছেন।

শোয়াইবুল ইসলাম এ ওয়েলফেয়ার সোসাইটি ২০১৫ সাল হতে অদ্যাবধি গ্রামের মানুষের পাশে থেকে সমাজের নানা কল্যাণমুলক কার্যক্রম চলমান রেখেছে বলে উল্লেখ করেন।

এ কার্যক্রমের সাথে রয়েছেন বাগমারা ওয়েলফেয়ার সোসাইটির সদস্য আব্দুল্লাহ আল আসিফ, শোয়াইব, জুলাস্কার, শাহাবুদ্দিন, নেচার, মহিউদ্দিন, এনাম, মানিক ও কফিল প্রমুখ।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.