বাংলাবাজারের ভাঙ্গা ব্রীজ সংস্কারে অর্থসহায়তা দিলেন মুজিবুর রহমান সিআইপি

ইমরান চৌধুরী: বাংলাবাজারের ক্ষতিগ্রস্ত ব্রীজ মেরামতের জন্য বাঁশখালীর সামাজিক ও পারিবারিক সংগঠন “রক্তের বন্ধন, হবে না খণ্ডন” এর পক্ষ থেকে সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপি ২ লক্ষ টাকার চেক প্রধান করেন সংগঠনের উপদেষ্টা ও গণ্ডামারা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বাদশার হাতে। এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলহাজ্ব জাহেদ হোসেন চৌধুরী।
বাংলাবাজারের স্টিলের পাটাতনের ব্রীজটি বহুল আলোচিত গণ্ডামারা ইউনিয়নের গুরুত্বপূর্ণ যোগাযোগ মাধ্যম। দীর্ঘদিন ধরে ব্রীজের পাটাতনগুলি ক্ষতিগ্রস্ত হওয়ায় এখন ব্রীজটি প্রায় যোগাযোগে অযোগ্য হয়ে পড়েছিল। সম্প্রতি ব্রীজটি পারাপারের সময় কয়েকটি সিএনজি টেক্সি দুর্ঘটনার সম্মুখীন হয়, এতে ৮ থেকে ১০ জন মত যাত্রী আহত হয় এবং অনেকে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

জাতীয় ও স্থানীয় পত্রিকায় এই সব খবর ছাপানোর পরও স্থানীয় প্রশাসন বা সংসদ সদস্যের দৃষ্টি পড়েনি। মানুষের এই সব কষ্ট দেখা বাঁশখালীর সামাজিক ও পারিবারিক সংগঠন “রক্তের বন্ধন, হবে না খণ্ডন” এর পক্ষ থেকে সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মুজিবুর রহমান সিআইপিকে অবহিত করা হলে তিনি সাথে সাথে ব্রীজটি মেরামতের জন্য ২ লক্ষ টাকার নগদ চেক প্রদান করেন।

উল্লেখ্য, বাঁশখালীর মাস্টার নজির আহমদের পরিবার দীর্ঘদিন ধরে বাঁশখালীবাসীর নানান প্রয়োজনে বিভিন্ন সাহায্য সহযোগিতা দিয়ে আসছে।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.