BanshkhaliTimes

বাঁশখালী হাসপাতালে দানেশ ফাউন্ডেশনের ৫০০ করোনা টেস্ট কিট বিতরণ

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: এবার বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০০ করোনা টেস্ট কিট বিতরণ করলো বাঁশখালীর আলোচিত সামাজিক সংগঠন দানেশ ফাউন্ডেশন৷ ইতোপূর্বে বাঁশখালী হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই, রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন রেগুলেটর ও সাকার মেশিনও বিতরণ করেছে দানেশ ফাউন্ডেশন।

আজ ২ জুন দুপুরে ৫০০ করোনা টেস্ট কিট বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের হাতে তাঁর কার্যালয়ে হস্তান্তর করেন দানেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, বীরমুক্তিযোদ্ধা ও লালবাহিনী প্রধান দানেশ আহমদ চৌধুরীর ছেলে আদিল চৌধুরী। এসময় বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধিও উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে বাঁশখালী টাইমসকে আদিল চৌধুরী বলেন- ‘বাঁশখালীর মানুষজন যাতে কিটের অভাবে করোনা টেস্ট হতে বঞ্চিত না হয় সেজন্য আমরা স্বেচ্ছায় কীট সরবরাহ করেছি। আশাকরি কিটের সংকটে কারো টেস্ট আটকে থাকবেনা। আগামীতেও যেকোন ধরণের সংকট ও সেবায় দানেশ ফাউন্ডেশন হাসপাতাল ও সাধারণ রোগীদের পাশে থাকবে।’

দানেশ ফাউন্ডেশন ইতোপূর্বে ত্রাণ বিতরণ, করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ, জীবাণুনাশক স্প্রে ও করোনাক্রান্ত লাশের দাফনকার্য পরিচালনা করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.