বাঁশখালী সমিতি চট্টগ্রামের ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

BanshkhaliTimes

বাঁশখালী সমিতি চট্টগ্রামের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক ভার্চুয়াল আলোচনা সভা গতকাল ১৫ আগস্ট রাত ৯ টায় অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুবের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সভাপতি ইউএসটিসির সাবেক উপাচার্য প্রফেসর ড. প্রভাত চন্দ্র বড়ুয়া, সিনিয়র সহ সভাপতি মোসলেহ উদ্দিন মনসুর, সহ সভাপতি এডভোকেট এএইচএম জিয়া উদ্দিন, সহ সভাপতি আদিল চৌধুরী, সহ সভাপতি সাহাব উদ্দিন চৌধুরী, অর্থ সম্পাদক নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক নাফিজ মিনহাজ, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত প্রমুখ। এছাড়াও দর্শকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা রিংকু বড়ুয়া, বিসিবির আম্পায়ার ও সমাজকর্মী আরিফুর রহমান সুজন।

অনুষ্ঠানে সমিতির কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীলবৃন্দ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্ণাঢ্য জীবন, সংগ্রাম ও আত্মত্যাগের প্রতি বিনম্র শ্রদ্ধাপূর্বক বিশদ আলোচনা রাখেন।

এছাড়াও সংগঠনের বিগত কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা বাঁশখালীবাসীর সামনে তুলে ধরেন নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি বাঁশখালীভিত্তিক জনপ্রিয় নিউজ পোর্টাল বাঁশখালী টাইমসের ফেসবুক পেজে স্ট্রীমইয়ার্ড লাইভের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে৷ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এড়িয়ে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি অনুসরণ করে কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে ডিজিটাল প্ল্যাটফর্মে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

ভার্চুয়াল সভায় বাঁশখালীর চলমান জনদুর্ভোগ পরিবহন নৈরাজ্য ও বিদ্যুৎ সমস্যা নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে সমিতির পক্ষ থেকে যথোপযুক্ত পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন সমিতির সহ সভাপতি ও চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট এএইচএম জিয়া উদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তি

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.