বাঁশখালী সমিতির উপদেষ্টা হলেন সমাজসেবী ডা. আব্দুল মান্নান

বাঁশখালী সমিতি চট্টগ্রামের উপদেষ্টা হিসেবে মনোনীত হলেন বাঁশখালীর কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবী ডা. আবদুল মান্নান।

এ লক্ষ্যে সম্প্রতি তাঁর চকবাজারস্থ চেম্বারে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন কমিটির নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী সমিতির সভাপতি ইউএসটিসির ভূতপূর্ব উপাচার্য প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া, লায়ন এম আইয়ুব, লায়ন নাসিমুল আহসান চৌধুরী জুয়েল, আবু ওবাইদা আরাফাত, ডা. আসিফুল হক প্রমুখ।

সমাজসেবী ডা. আবদুল মান্নান এক বর্ণাঢ্য জীবনের অধিকারী। চিকিৎসা পেশার পাশাপাশি তিনি সমাজসেবা, সংগঠন ও লেখালেখির মধ্য দিয়ে বাঁশখালীবাসীর কল্যাণে দীর্ঘদিন ধরে নিভৃতে কাজ করে যাচ্ছেন। তিনি বিভাগীয় সমাজকল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মেডিকেল রোগী কল্যাণ সমিতি, নাটাব, আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল, কিডনী ফাউন্ডেশন, বাঁশখালী ডায়াবেটিক হাসপাতাল, বাঁশখালী সমিতি চট্টগ্রাম প্রভৃতি সংগঠনের আজীবন সদস্য ও
কাতালগঞ্জ আবাসিক কল্যাণ সমিতির উপদেষ্টা হিসেবে যুক্ত আছেন।

ব্যক্তিগত জীবনে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক। প্রথম পুত্র ডা. মো. মঈনুল আহসান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত, দ্বিতীয় পুত্র খ্যাতিমান বিতার্কিক, দৃষ্টি চট্টগ্রামের সাধারণ সম্পাদক ড. আদনান মান্নান অস্ট্রেলিয়া হতে পিএইচডি সম্পন্ন করে বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত এবং একমাত্র কন্যা তৈয়বা নজমুল চট্টগ্রাম ল্যাবরেটরি কলেজের লেকচারার হিসেবে কর্মরত।

প্রেস বিজ্ঞপ্তি।

received-1974591452842596

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.