BanshkhaliTimes

বাঁশখালী রহিমা একাডেমির শিক্ষকগণকে ইঞ্জিনিয়ার রিফাত চৌধুরীর ১ মাসের বেতন প্রদান

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালী
বাঁশখালী হামেদিয়া রহিমা ফাউন্ডেশন পরিচালিত বাঁশখালী রহিমা একাডেমির শিক্ষকগণকে এক মাসের বেতন প্রদান করেন সম্মানিত প্রতিষ্ঠাতা আলহাজ আহমদুল ইসলাম চৌধুরীর কনিষ্ঠ পুত্র ইঞ্জিনিয়ার ইশতিয়াক উদ্দিন চৌধুরী রিফাত (বিএসসি ইঞ্জিনিয়ার-রুয়েট, এমবিএ ও সিজিএমএ) তিনি রবি আজিয়াটা লিমিটেডের ঢাকাস্থ প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত।

করোনা মহামারির কারণে গত ২মাস যাবত অত্র একাডেমি বন্ধ আছে। প্রাইভেট প্রতিষ্ঠান হওয়ায় ও সরকারি সহায়তা না থাকায় স্বাভাবিকভাবেই বন্ধ হয়ে যায় শিক্ষকদের বেতন, আর্থিক দৈন্যদশা অনুভব করেন শিক্ষকেরা। তার ফলে এগিয়ে আসেন ইঞ্জিনিয়ার রিফাত। তিনি শিক্ষকদের ১মাসের বেতন অনুদান হিসেবে প্রদান করেন। আজ রবিবার (১৭ই মে,২০২০) একাডেমির অফিস কক্ষে প্রতিষ্ঠাতার ভ্রাতুষ্পুত্র গিয়াস উদ্দিন চৌধুরী দাতার পক্ষে শিক্ষকদের হাতে তাদের অনুদানের টাকা তুলে দেন। সাথে আরো উপস্থিত ছিলেন একাডেমির অধ্যক্ষ মুহাম্মদ আবু তাহের ও হামেদিয়া রহিমা এতিমখানার সুপার মাওলানা নুরুন নবী।

উল্লেখ্য ইঞ্জিনিয়ার রিফাত চৌধুরীর বড় ভাই কফিল উদ্দিন মুহাম্মদ জুবাইর চৌধুরী, যিনি বর্তমানে পরিবারসহ কানাডায় বাস করছেন, অত্র একাডেমির লেখাপড়ার মান উন্নয়নে সর্বোতভাবেই জড়িত এবং তার একমাত্র বোন সালমা খানম ,ডিরেক্টর টপ অফ মাইন্ড -মিডিয়া কোম্পানি, ঢাকা যিনি অত্র একাডেমি সহ অসংখ্য স্কুল,মাদরাসা, ও এতিমখানার পৃষ্টপোষক ও সভাপতি।

অত্র একাডেমির শিক্ষক-শিক্ষিকাগণ একাডেমির সম্মানিত প্রতিষ্ঠাতা ও উনার গর্বিত সন্তানদের উত্তরোত্তর উন্নতি, সুস্বাস্থ্য, সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া ও মুনাজাত অনুষ্ঠান করেন, যা একাডেমির অধ্যক্ষ মুহাম্মদ আবু তাহের পরিচালনা করেন।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.