বাঁশখালী যাত্রী কল্যাণ ফোরাম গঠিত

বাঁশখালী উপজেলার ১৪ ইউনিয়ন ও পৌরসভায় যানবাহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিয়ে গঠিত হলো বাঁশখালী যাত্রী কল্যাণ ফোরাম নামে একটি সংগঠন। গত ২৫ শে সেপ্টেম্বর হতে এ পর্যন্ত বিভিন্ন ধরণের প্রচারের মাধ্যমে সমগ্র বাঁশখালীর প্রায় ৫শতাধিক নিবন্ধনকৃত সদস্য হয়েছে। বাঁশখালী যাত্রী কল্যাণ ফোরামের প্রধান উদ্যোক্তা মোহাম্মদ ছৈয়দুল আলমের সভাপতিত্বে জাহাঙ্গীর হোছাইন সামিতের সঞ্চালনায় গত ১৩ অক্টোবর শুক্রবার বিকাল ৩টায় ফোরামের অস্থায়ী কার্যালয়ে প্রথম আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে মোঃ ওয়াসিম উদ্দীন মুন্নাকে আহ্বায়ক ও মো ছৈয়দুল আলমকে সদস্য সচিব করে আগামী ৩ মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটির অন্যান্য কর্মকতারা হলেন, যুগ্ম আহ্বায়ক মোঃ এনামুল হক রাশেদী, হাফেজ মোঃ রমিজ, ইলিয়াস ছিদ্দিকী, যুগ্ম সচিব মোঃ জাহাঙ্গীর হোছাইন সামিত ও মঈন উদ্দীন মামুন, আহ্বায়ক কমিটির সদস্য বোরহান উদ্দীন, বিলকিছ আক্তার মিলি, আব্দুল মান্নান, এম. মাহবুবর রহমান।

এতে বক্তারা বলেন, বাঁশখালীর যাত্রীরা প্রতিনিয়ত বিভিন্ন রকমের হয়ারানীর শিকার হলেও সংশ্লিষ্টরা কোন ধরণের ব্যবস্থা নিচ্ছে না। যার ফলে এ দুর্ভোগ দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

বাঁশখালী সড়কে চলাচলরত যাত্রীবাহন সমূহের অব্যবস্থাপনা ও অনিয়মের বিরুদ্ধে একতাবদ্ধ হওয়ার জন্য আজ আমরা সমবেত হয়েছি। এই মহৎ উদ্যোগ সফল করার জন্য দল-মত র্নিবিশেষে সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। এতে বক্তারা আরো বলেন, হয়রানীর শিকার যাত্রীরা যাতে তৎক্ষণিকভাবে অভিযোগ জানাতে পারেন সেই জন্য একটি নির্দিষ্ট হটলাইন নাম্বার অতি শিঘ্রই চালু করা হবে। নবগঠিত বাঁশখালী যাত্রী কল্যাণ ফোরামের আহ্বায়ক কমিটির প্রথমিক সিদ্ধান্ত, সকলের সহযোগিতা নিয়ে বাঁশখালী পৌরসভা ও ১৪ ইউনিয়নের আলাদা আলাদা কমিটি করা হবে।
||প্রেস বিজ্ঞপ্তি ||

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top