BanshkhaliTimes

বাঁশখালী মিয়ার বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

BanshkhaliTimes

মিজান বিন তাহের, বাঁশখালী টাইমসঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পৌরসদরের বৃহত্তম ব্যবসাকেন্দ্র জলদী মিয়ার বাজার ব্যবসায়ী কমিটির ত্রিবাষিক নির্বাচন বৃহস্পতিবার (২৫ জুলাই) ২০১৯ ইং বাঁশখালী পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে দশটা থেকে একটানা বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে আনন্দ মুখর পরিবেশে কোনো ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই অবাধ,নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়,নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন মাহমুদুল ইসলাম (আনরস)। তার প্রাপ্ত ভোট ২৬৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: জামাল (ছাতা) পেয়েছেন ১১৮ ভোট।
অপরদিকে ২৪৭ ভোটে সাধারণ সম্পাদক পদে (চাকা) মার্কায় আতিকুল আলম বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফিরোজ শাহী (হারিকেন পেয়েছেন ১৩৯ ভোট,
সহ-সভাপতি পদে শেখ মোঃ আরিফুল হক (উড়োজাহাজ) ২৫৯ ভোটে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ নাছির উদ্দীন(কাপ পিরিচ) পেয়েছেন ১২৮ ভোট। কোষাধক্ষ পদে কামরুল ইসলাম (মোমবাতি ) ২৪৮ ভোটে বিজয়ী হয়েছেন, তার নিকট তম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আমিনুল ইসলাম (হাঁস) পেয়েছেন ১৩৩ ভোট।

সন্ধ্যায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে। এরপর থেকেই বিজয়ী প্রার্থী ও তাদের সমর্থকরা ‘ভি’ চিহ্ন দেখিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে। উল্লেখ্য,জলদী মিয়ার বাজার ব্যবসায়ী সমিতির মোট ভোটার ৩৯৯। এবার তিনটি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ছয়জন প্রার্থী।

নব নির্বাচিত সভাপতি মাহমুদুল ইসলাম / সাধারন সম্পাদক আতিকুল আলম জানান,যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ, আমি তাদের সেবক হিসেবে উক্ত বাজারের উন্নয়ন মূলক কাজ করব।যারা এই নির্বাচনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় নির্বাচন কমিশনকে অভিনন্দন জানান।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top