বাঁশখালী ফাউন্ডেশন মেধাবৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন

বাঁশখালী ফাউন্ডেশন মেধাবৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদান অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন

আরকানুল ইসলাম: বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম কর্তৃক আয়োজিত ২৮তম মেধাবৃত্তি পরীক্ষা ও ২৭তম বৃত্তিপ্রদান অনুষ্ঠান আগামী ২৫ ডিসেম্বর, ২০১৭ এ- অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘ ২৭ বছর ধরে তারা এই পরীক্ষা খুব দায়িত্ব ও আন্তরিকতার সাথে নিয়ে আসছে।

বাঁশখালী ফাউন্ডেশন (বাফা)’র অফিসসূত্র থেকে জানা গেছে, বৃত্তি পরীক্ষা ও বৃত্তিপ্রদানের সব রকমের প্রস্তুতি সম্পন্ন হয়ে গেছে।

বাফা’র সাধারণ সম্পাদক মুহমমদ ফয়জুল হক বাঁশখালী টাইমসকে জানান, আমরা সব রকমের প্রস্তুতি শেষ করেছি। পরীক্ষার্থীদের প্রবেশপত্রও আমরা পৌঁছে দিয়েছি। তারপরও কেউ যদি প্রবেশপত্র না-পেয়ে থাকে পরীক্ষার দিন কেন্দ্র থেকে সংগ্রহ করতে পারবে।

অফিসসূত্রে আরো জানা গেছে, আগামী ২৫ ডিসেম্বর সোমবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবং দুপুর ১২.৩০টা থেকে ২৭তম পরীক্ষার সনদ ও বৃত্তিপ্রদান করা হবে। বৃত্তিপ্রদান অনুষ্ঠানে এবার কৃতকার্য পরীক্ষার্থীর বাবা-মাকেও নিমন্ত্রণ করা হয়েছে। পরীক্ষা ও বৃত্তিপ্রদান করা হবে বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে।

উল্লেখ্য, বাঁশখালী ফাউন্ডেশন চট্টগ্রাম, উপজেলাভিত্তিক বাঁশখালীর সবচেয়ে বড় সামাজিক সংগঠন। বাঁশখালীর আর্থ-সামাজিক উন্নয়নে এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রতিবছরের ধারাবাহিকতায় এবছরও ২৮তম মেধাবৃত্তি পরীক্ষা নতুন পদ্ধতিতে বাঁশখালীতে অধ্যয়নরত ৪র্থ ও ৭ম শ্রেণির স্কুল ও মাদরাসা শিক্ষার্থীদের কাছ থেকে পরীক্ষা নেয়া হবে।

Spread the love

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *