BanshkhaliTimes

বাঁশখালী পৌরসভায় ২৩০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মুহাম্মদ মিজান বিন তাহের: বাঁশখালী পৌরসভা এলাকায় ৭ম, ৮ ম, ৯ম ও ১০ম ধাপে সরকারের পক্ষ থেকে ১ হাজার পরিবারের মাঝে ত্রাণ বরাদ্দ আসলে ও বর্তমানে দরিদ্র অসহায়, দিনমজুর, কর্মহীন নারী-পুরুষদের মাঝে পৌরসভার ৬ ও ৯ নং ওয়ার্ডে ২১০ পরিবার ও ২০ জন টমটম গাড়ী চালকের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পরবর্তীতে ৭৭০ পরিবারের মাঝে ত্রান বিতরন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও স্থানীয় সাংসদ আলহাজ্ব মােস্তাফিজুর রহমান চৌধুরীর পরামর্শ ক্রমে ও উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় বাঁশখালী পৌরসভার পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শনিবার (১৬ মে) বাঁশখালী পৌরসভা কার্যালয় থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামীলীগর আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা ও ট্যাগ অফিসার কলিম উল্লাহ সহ পৌরসভার বিভিন্ন কাউন্সিলর সহ পৌরসভার কর্মকর্তা কমর্চারীরা ।

বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল ১০ কেজি ও ১ কেজি আলু । খাদ্য সামগ্রী বিতরণ কালে বাঁশখালী পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামীলীগর আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী বলেন,
সম্প্রতি মহামারী আকার ধারণ করেছে করােনা ভাইরাস নাম এক প্রাণঘাতী রােগ। এই ভাইরাস প্রতিরােধে সরকারের
নির্দশনা মেনে চলতে গিয়ে কর্মহীন হয়ে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র পরিবার গুলাে। যার পরিপ্রেক্ষিতে ওইসব অসহায় দরিদ্র পরিবার গুলাের দুঃখ দুদর্শা লাঘবের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাঁশখালীর মাটি ও মানুষের নেতা উন্নয়নের রুপকার আমাদের রাজনৈতিক অভিবাবক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী নির্দেশনায় আমরা পৌরএলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।’ মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা কেউ অনাহারে থাকবে না ,পযার্য়ক্রমে সবাই ত্রান পাবে। তিনি আরো বলেন,বাঁশখালী পৌরসভায় কেউ এই পযর্ন্ত সরকারী ভাবে কোন ত্রান সামগ্রী না পেয়ে থাকলে ০১৮৬৯-৭১৩৩২৭ (মেয়র) ও ০১৮৩৪-১৯৭৬১৮ (প্যানেল মেয়র) উক্ত দুইটি নাম্বারে যোগাযোগ করা জন্য পৌরসভার পক্ষ থেকে বলা হল।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.