Site icon BanshkhaliTimes

বাঁশখালী পৌরসভায় করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে

মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী টাইমস: করোনা সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন স্থানে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক স্প্রে কর্মসূচি শুরু হয়েছে। গতকালও এ কর্মসূচি অব্যাহত ছিল। এ ছাড়া কোথাও কোথাও বেসরকারি সংগঠনও জীবাণুনাশক স্প্রে করেছে। বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী নির্দেশনায় বাঁশখালী পৌর এলাকার রাস্তা, কাঁচাবাজার, পাড়া-মহল্লা ও ওয়ার্ডসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী। এ সময় চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের এ.পি.পি মোহাম্মদ রায়হাদ চৌধুরী রনি, প্যানেল মেয়র -১ দেলোয়ার হোসেন, বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার লিটন বৈষ্ণব, পৌরসভা যুবলীগের আহবায়ক হামিদ উল্লাহ হামিদ, চট্টগ্রাম কেমিনিস্ট ফরহাদ,তৈয়ব,সনওয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়রের সার্ভিক সহযোগিতায় ফায়ার সার্ভিসের গাড়ি দ্বারা পৌরসভার বিভিন্ন স্থানে স্পে ও সাধারণ মানুষের মাঝে ম্যাক্স, লিপলেট ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়।

এদিকে বাঁশখালী পিএবি প্রধান সড়কের ড্রেন, দোকানপাট, বিভিন্ন যানবাহন ও পথচারীদের মধ্যে জীবাণুনাশক স্প্রে দিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনী ও বাঁশখালী থানা পুলিশ সদস্য সহ রাজনৈতিক ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃত্ব।

Exit mobile version