BanshkhaliTimes

বাঁশখালী পৌরমেয়রের রোগমুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মু. মিজান বিন তাহের: বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরীর রোগ মুক্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল আজ রবিবার (৫ জুলাই) দুপুরে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাঁশখালী পৌর পরিষদ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের সার্বিক তত্তাবধানে খতমে কোরআন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,পৌরসভার প্যানেল মেয়র-১ দেলোয়ার হোসাইন, কাউন্সিলর জমশেদ আলম,দীলিপ চক্রবর্তী, মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রোজি,রোজিনা আক্তার,নারগিস আক্তার,বাবলা কুমার দাশ,তপন বড়ুয়া, ছাত্রলীগ নেতা মারুফ আহমেদ সহ আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: বাঁশখালী পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী বুধবার (১জুলাই) সকালে ঢাকা ল্যাব এইড হাসপাতালে করোনা পরীক্ষা শনাক্ত হয়। বাঁশখালী পৌরসভার মেয়র অসুস্থ হয়ে পড়লে গত শুক্রবার (২৬ জুন) তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। মেয়র বর্তমানে ঢাকায় নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। পৌর মেয়রের করোনা থেকে আশু রোগ মুক্তির জন্য সকলের আন্তরিক দোয়া কামনা করেছেন। দোয়া মাহফিলে পৌরসভার কাউন্সিলর, সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত থেকে মেয়র সেলিমুল হক চৌধুরীর করোনা আক্রান্ত রোগ মুক্তি কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন দক্ষিন জলদী রঙ্গিয়াঘোনা হেফজখানা ও এতিমখানার শিক্ষক হাফেজ নুর মোহাম্মদ।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top