BanshkhaliTimes

বাঁশখালী পাবলিক স্কুলে পিএসসি বিদায় সংবর্ধনা

BanshkhaliTimes

বাঁশখালী পাবলিক স্কুল এন্ড কলেজে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ নোমানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষিকা সানজিদা হাবীবের সঞ্চালনায়
এতে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা রীতা ধর, মারুফুল জন্নাত, আফরোজা, রোকসানা আকতার, সানজিদা হাবীব ও সহকারি শিক্ষক মোঃ আরমান।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ফারজানা আক্তার রিয়া। পবিত্র গীতা থেকে পাঠ করেন অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জনাবা গীতা ধর।

সভাপতি মহোদয়ের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নাঈম উদ্দিন চৌধুরী নয়ন, তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী রবিউল হাসান রবিন, দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ফারিয়া তাবাসসুম নাশাত সহ অনেকে। ছড়া আবৃত্তি করে নার্সারির শিক্ষার্থী নুসরাত জাহান ইস্পা, আনিসা, অন্বেষা, ইশরাত, আজিজ, আবিদ সহ অনেকে। দেশাত্ববোধক গান পরিবেশন করে বিদায়ী শিক্ষার্থী তাসলিমা জান্নাত এলমি। ইসলামিক সংগীত পরিবেশন করেন সহকারি শিক্ষক মো.আরমান, পঞ্চম শ্রেণির শিক্ষার্থী উম্মে সালমা, তাসলিমা জান্নাত এলমি এবং দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ফারিয়া তাবাসসুম নাশাত। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন তাসলিমা জান্নাত এলমি। শিক্ষকবৃন্দের মধ্যে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা সানজিদা হাবীব। তারপর বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করা হয়। দোয়া মাহফিল পর্ব শেষ করে উপস্থিত শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দের মধ্যে নাস্তা বিতরণ করা হয়। অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, শিক্ষিক শিক্ষিকাবৃন্দ এবং বিদায়ী শিক্ষার্থী ও তাদের অভিভাববৃন্দের উপস্থিতিতে কেক কাটা হয়।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top