বাঁশখালী টাইমসের ফ্যামিলি নাইট অনুষ্ঠিত

BanshkhaliTimes

বাঁশখালী টাইমস: সংক্ষিপ্ত পরিসরে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল বাঁশখালী টাইমসের ফ্যামিলি নাইট। ১৩ জানুয়ারি রাতে চট্টগ্রামের দ্য কিচেন রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই ফ্যামিলি নাইটে বাঁশখালী টাইমসের সম্পাদনা পর্ষদ, বিভাগীয় সম্পাদক ও বার্তা বিভাগের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

বাঁশখালী টাইমসের নির্বাহী সম্পাদক আরকানুল ইসলামের সঞ্চালনায় ও সম্পাদক আবু ওবাইদা আরাফাতের সভাপতিত্বে এতে সহ সম্পাদক মেশকাতুল ইসলাম, ফ্যান ক্লাব মডারেটর মঈনুল আজীম, সাহিত্য সম্পাদক (জলকদর) আহসান হানিফ, বিভাগীয় সম্পাদক (নভেরা) সালসাবিলা নকি, বার্তা বিভাগের তাফহীমুল ইসলাম, বিজ্ঞান-প্রযুক্তি সম্পাদক মাহবুব ছোবহান চৌধুরী, সম্পাদনা সহযোগী মিশকাত উদ্দিন, সার্কুলেশন বিভাগের আবু হুরাইরা ইসফাক, ট্রেইনি রিপোর্টার মোহাম্মদ আরিফ উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন সালসাবিলার স্বামী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী নকি উদ্দীন।

এতে বাঁশখালী টাইমসের বিগত কর্মকাণ্ডের পর্যালোচনা ও ভবিষ্যৎ কর্মসূচি নিয়ে মতামত বিনিময় করেন উপস্থিত দায়িত্বশীলবৃন্দ।
বাঁশখালী টাইমস চতুর্থ বর্ষ পূর্ণ করে ৫ম বর্ষে পদার্পণে বাঁশখালীর সর্বস্তরের পাঠক, লেখক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও বাঁশখালীবাসীর ভালোবাসা- অবদানের কথা উল্লেখ করে বাঁশখালী টাইমসের পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করেন সম্পাদক আবু ওবাইদা আরাফাত।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.