BanshkhaliTimes

বাঁশখালী ছাত্র সংস্থা’র ৩৩তম অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

বাঁশখালী ছাত্র সংস্থা’র ৩৩তম কমিটির অভিষেক প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বাঁশখালী ছাত্র সংস্থা’র সভাপতি মিনহাজুর রহমান সিকদার ও সাধারণ সম্পাদক হাসান মোঃ জুনাইদ(রাছেল) এর পরিচলনায় অভিষেক এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী ছাত্র সংস্থা’র প্রতিষ্ঠাতা এডভোকেট আলহাজ্ব ছাইফুল কাদের চৌধুরী, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন অরবিট স্কুল এন্ড কলেজের পরিচালক লায়ন মোঃ আমিরুল হক এমরুল কায়েস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী ছাত্র সংস্থা’র সাবেক সভাপতি শরীফুল কাদের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু তাহের ও ছাত্র সংস্থার সদ্য সাবেক সভাপতি জিএম সালাহ উদ্দিন কাদের আসাদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি তোফাজ্জল হোসাইন সাকিব, সহ-সভাপতি মোঃ আবু তারেক, সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ নেজাম উদ্দিন, যুগ্ম সম্পাদক সরওয়ার কামাল, সহ-সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হোসাইন মোঃ সোহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক সঞ্জয় দাশ, প্রচার ও প্রকশনা সম্পাদক মিছবাহ উদ্দিন শামীম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নোমান সহ প্রমুখ।
প্রধান অতিথি ছাইফুল কাদের চৌধুরী বলেন বাঁশখালী ছাত্র সংস্থা একটি ঐতিহ্যবাহী সংগঠন, এই সংগঠন বাঁশখালীর ছাত্র সমাজের পাশে অতীতেও ছিল ভবিষ্যৎ ও থাকবে।

BanshkhaliTimes
Spread the love

Leave a Comment

Your email address will not be published.