বাঁশখালী চা বাগানে একুশে ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

BanshkhaliTimes

নিউজ ডেস্ক : স্বেচ্ছাসেবী, সামাজিক ও জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশনের বার্ষিক ট্যুর এবং ঈদ পুনর্মিলনী-২০২০ পর্যটন উপজেলা বাঁশখালীর পর্যটন স্পট চা-বাগানে সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনের কার্যক্রম নিয়ে গোল বৈঠক আলোচনা ও মতবিনিময় হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন শামিম উল্লাহ আদিল বলেন -একুশে ফাউন্ডেশন পরিবার একটি মানবিক পরিবার। রক্তদান এবং সংগ্রহ করে দেওয়ার কাজে দিনরাত কাজ করে যাচ্ছে। আমার দৃঢ় বিশ্বাস, একুশে ফাউন্ডেশন পরিবার মানবিক বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে।

ট্যুর ব্যবস্থাপক, একুশে ফাউন্ডেশন এডমিন, এহসান উল্লাহ বলেন -অল্প সময়েই মানবতার কাজে একুশে ফাউন্ডেশন উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে ছড়িয়ে যাচ্ছে চতুর্দিকে।

একুশে ফাউন্ডেশনের নিবন্ধিত সদস্য, অধ্যাপক নিজাম উদ্দিন বলেন- ১৯৮৮সালে এসএসসি পাস করে বর্তমানে অধ্যায়নের সাথে আছি। এরকম একটা মানবিক সংগঠনে এসে মানবিক এবং মানবতার কাজে অনুপ্রাণিত হয়েছি।

সংগঠনের এডমিন হতে আমিরুল ইসলাম শুভ, জিএন কবির চৌধুরী, সোহেল রানা, ওমর ফারুক সোহাইল, আনছার, আবরাব আবদুল্লাহ, আহকামুল হক চৌধুরী, হোসাইন আবির, ফজলুর করিম মনির, রবিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published.