বাঁশখালী ক্রিকেট একাডেমির বিশাল জয়

বিটি: আজ নগরীর কলেজিয়েট স্কুল মাঠে অনুষ্ঠিত হয় এক ফ্রেন্ডশিপ ক্রিকেট ম্যাচ। জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে বাঁশখালী ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত এক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় মোকাবিলা করেন বাঁশখালী ক্রিকেট একাডেমি বনাম চট্রগ্রাম সাইনিং স্পোর্টিং একাডেমি ক্রিকেট একাডেমি।
উক্ত ম্যাচে বাঁশখালী ক্রিকেট একাডেমি ২২০ রানে জয় লাভ করে।
সকালে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় বাঁশখালী ক্রিকেট একাডেমি । নির্ধারিত ৪০ /৩৯.৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২৫৮ রান সংগ্রহ করে। দলের হয়ে সুমন দাশ ২৮*, সোহেল দাশ ১৪, এস এম রাসেল ৩৪, জিহাদ ১০, শফিউল আকবর ৮৩ ,রান করেন। এবং সাইনিং স্পোর্টিং একাডেমির হয়ে, ফিরোজ ৪টি এবং জুনাইদ, রাজু ২টি করে উইকেট লাভ করে।
জবাবে, ২৫৯ রানের লক্ষ ব্যাট করতে নেমে মাএ ৩৮ রানে থেমে যায় সাইনিং স্পোর্টিং ক্রিকেট একাডেমি । দলের হয়ে সাইম ৫, জুনাইদ ৪, আলভি ৭, রান করেন। এবং বাঁশখালী ক্রিকেট একাডেমির। হয়ে রাসেল, তুষার ৩টি, মাঈনুল ২টটি এবং রুবেল ও রাশেদ ১টি করে উইকেট লাভ করে। উক্ত খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত শফিউল আকবর তার হতে ম্যাচ সেরার পুরুষ্কার তুলে দিচ্ছেন শেখ রাসেল ক্রীড়া চক্র লিঃ খেলোয়াড় মোঃ পারভেজ হাসান, বিজ্ঞপ্তি।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top