BanshkhaliTimes

বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী গালিবের শপথ আজ

BanshkhaliTimes

তাফহীমুল ইসলাম(বাঁশখালী টাইমস)- বাঁশখালী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলীর শপথ অনুষ্ঠান আজ সকাল এগারোটায় চট্টগ্রাম সার্কিট হাউজে অনুষ্ঠিত হবে। এসময় বাঁশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নেয়ার কথা থাকলেও আইনি জটিলতার কারণে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান এমরানুল হক শপথ নিতে পারছেন না। জানা যায়- নির্বাচনে পরাজিত একজন প্রার্থী মামলা করার কারণে হাইকোর্ট তার গেজেট বাতিল করে এবং শপথ গ্রহণে স্থগিতাদেশ আরোপ করে। যার ফলে তিনি আগামীকাল শপথ নিতে পারছেন না। তবে মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী আগামীকাল শপথ নেয়ার কথা রয়েছে। এই শপথের মাধ্যমে বাঁশখালীর মানুষ পেতে যাচ্ছে নতুন প্রতিনিধি। সাধারণ মানুষের প্রত্যাশা- তারুণ্য নির্ভর উপজেলা পরিষদের নতুন প্রতিনিধিরা এবার একসময়ের অবহেলিত বাঁশখালীকে সমৃদ্ধ বাঁশখালীতে পরিণত করবে। বিশেষ করে সুলতানুল কবির পুত্র উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিবকে ঘিরে সাধারণ মানুষের প্রত্যাশাটা একটু বেশি।

এদিকে বিকেলে উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে সকলের দোয়া চেয়েছেন। যাতে তিনি তার পিতা সুলতানুল কবির চৌধুরীর স্বপ্নের বাঁশখালী উপজেলা বিনির্মানে সফলতা লাভ করতে পারেন।

উল্লেখ্য গত ২৪শে মার্চ অনুষ্ঠিত বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়ে চৌধুরী গালিব বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম।

Spread the love

Leave a Comment

Your email address will not be published.